বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জামাই আমাদের হিরের টুকরো, শান্তনুর গ্রেফতারির পরেও আত্মবিশ্বাসী শাশুড়ি

জামাই আমাদের হিরের টুকরো, শান্তনুর গ্রেফতারির পরেও আত্মবিশ্বাসী শাশুড়ি

তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, বহু মানুষ ওকে চাকরি করে দিতে বলত। আমাকেও অনেকে বলত জামাইকে বলতে। ও রাজনীতির সঙ্গে যুক্ত। লোকে তো সাহায্য চাইবেই।

নিয়োগ দুর্নীতিতে কোটি কোটি টাকা লেনদেনের অভিযোগে তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করেছে ইডি। যদিও জামাই এসবের সঙ্গে যুক্ত এখনও মানতে রাজি নন শাশুড়ি দীপালি গুপ্ত। শনিবার শান্তনুকে যখন আদালতে পেশ করছে ইডি তখন বলাগড়ের বাড়িতে বসে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। তাঁর দাবি, জামাই পরোপকারী। তাঁকে ফাঁসানো হচ্ছে।

এদিন দীপ্তিদেবী বলেন, সতেরো বছর আগে শান্তনুর সঙ্গে মেয়ের বিয়ে দিয়েছিলাম। শান্তনু আমাদের ছেলের মতো। ওর খুব কম বয়সে মা - বাবা মারা গিয়েছে। আমরাই ওর বাবা - মা। ছোটবেলা থেকেই পরোপকারী। রাত বিরেতে অসুস্থ মানুষকে নিয়ে কলকাতার হাসপাতালে ছুটেছে। বিপদে আপদে কাউকে ফেরায়নি। ওর মতো ছেলে এসবের সঙ্গে যুক্ত থাকতে পারে না। ওকে ফাঁসানো হচ্ছে।

তিনি বলেন, বহু মানুষ ওকে চাকরি করে দিতে বলত। আমাকেও অনেকে বলত জামাইকে বলতে। ও রাজনীতির সঙ্গে যুক্ত। লোকে তো সাহায্য চাইবেই।

কিন্তু এত সম্পত্তির মালিক তিনি হলেন কী করে? শান্তনুর শাশুড়ি বলেন, ওর পৈত্রিক সম্পত্তি ছিল। তাছাড়া ও নিজে সরকারি চাকরি করে। বেশ কিছু ধারবাকিও করেছে। দুর্নীতিতে জড়িত কেউ ধার করে বলুন তো?

দীপ্তিদেবী বলেন, ওর বাড়িতে যখন তল্লাশি হল তার পরও ওকে বিচলিত দেখায়নি। যতবার ওকে ইডি ডেকেছে, ও হাজিরা দিয়েছে। কাল টিভিতেই জানতে পারি জামাই গ্রেফতার হয়েছে। তার পর মেয়ের সঙ্গে শেষবার কথা হয়েছে। কিন্তু মেয়ে আর নাতি এখন কোথায় আছে জানি না।

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.