বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Santragachi BJP Nabanna Abhijan: রণক্ষেত্র সাঁতরাগাছি, ‘অধিনায়কহীন’ মিছিল থেকে উড়ে এল ইট, পালটা বজ্রহানা পুলিশের

Santragachi BJP Nabanna Abhijan: রণক্ষেত্র সাঁতরাগাছি, ‘অধিনায়কহীন’ মিছিল থেকে উড়ে এল ইট, পালটা বজ্রহানা পুলিশের

রণক্ষেত্র সাঁতরাগাছি

নবান্ন অভিযানের শুরু হওয়ার আগেই এদিন শুভেন্দুকে আটক করে কলকাতা পুলিশ। 

বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি ঘিরে আজ রণক্ষেত্র পরিণত হয় সাঁতরাগাছি। আজকে সাঁতরাগাছির এই মিছিলের নেতৃত্ব দেওয়ার কথা ছিল শুভেন্দু অধিকারীর। তবে মিছিলের সূচনাস্থলে পৌঁছানোর আগেই শুভেন্দুকে আজ পিটিএস-এ আটক করে লালবাজারে নিয়ে যাওয়া হয়েছিল। শুভেন্দুকে পুলিশ আটক করে নিয়ে যাওয়ায় সাঁতরাগাছি থেকে শুরু হওয়া বিজেপির মিছিলের নেতৃত্ব দেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। মিছিলে পা মেলাচ্ছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বিজেপি বিধায়ক অশোক ডিন্ডা। (নবান্ন অভিযানের লাইভ আপডেট পেতে ক্লিক করুন এখানে)

এদিন মিছিল শুরু হয় নির্বিঘ্নেই। এরপর বিজেপি কর্মী সমর্থকরা ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করলে ধুন্ধুমার কাণ্ড বাঁধে। নবান্ন থেকে আড়াই কিমি দূরে কোনা এক্সপ্রেসওয়েতে যে ব্যারিকেড তৈরি করা হয়েছে, তা ভাঙার চেষ্টা করেন বিজেপির কর্মীরা। ইট ছোঁড়া হয়। জল কামান চালায় পুলিশ। 'বজ্র' থেকে কাঁদানে গ্যাসের শেল ছোঁড়ে পুলিশ। মিছিল ছত্রভঙ্গ করতে পুলিশ ব্যারিকেড টপকে এসে লাঠি চার্জ শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে বিশাল পুলিশ বাহিনী।

নবান্ন অভিযানের শুরু হওয়ার আগেই এদিন শুভেন্দুকে আটক করে কলকাতা পুলিশ। পিটিএসে দ্বিতীয় হুগলি সেতুর মুখে ব্যারিকেডে আটকে পুলিশের সঙ্গে আজ বচসায় জড়ান শুভেন্দু, লকেট চট্টোপাধ্যায়। অন্য পথ দিয়ে যেতে বলা হলে শুভেন্দু পুলিশকে প্রশ্ন করেন, ‘ইয়ার্কি মারছেন আমার সঙ্গে?’ হাই কোর্টে যাওয়ার হুঁশিয়ারি দেন শুভেন্দু। পরে বিরোধী দলনেতা, সাংসদকে প্রিজন ভ্যানে তোলে পুলিশ। আটক করা হয় বিজেপি নেতা রাহুল সিনহাকেও।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

দুই দশকে ১১৬ টেস্টে জয় ভারতের, ধরমশালায় জিতলেই নয়া রেকর্ড গড়বেন রোহিতরা বিভ্রান্তি এড়াতে পদক্ষেপ, শীর্ষ আধিকারিকদের কাজের ক্ষেত্র নির্দিষ্ট করে দিল KMC জেলায় জেলায় আচমকা বৃষ্টি, নেমে যায় পারদ, তবে আগামী ৭ দিনে কি গরম বাড়বে বাংলায়? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল ভিকির সঙ্গে নিত্যদিনই তুমুল ঝগড়া! অঙ্কিতাকে আলাদা করে ডেকে সলমন বলেন, ‘তোমাকে…'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.