বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন শতাব্দী, আশিস, কেষ্ট গড়ে ধাঁধা দিলেন জিতেন্দ্র

বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন শতাব্দী, আশিস, কেষ্ট গড়ে ধাঁধা দিলেন জিতেন্দ্র

শতাব্দী রায়, ফাইল ছবি

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে বীরভূমের মাটিতে তৃণমূলের অন্দরে পরস্পরের মধ্যে অবিশ্বাসের বাতাবরণ তৈরির জন্য বড় চাল দিলেন জিতেন্দ্র। এখন বিষয়টিকে তৃণমূল কীভাবে সামলায় সেটাই দেখার।

কৌশলে চাপে রাখা বোধ হয় একেই বলে। আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি শনিবার কেষ্টগড় বীরভূমের মুরারইতে দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। সেখানে তিনি জানিয়ে দেন, শতাব্দী রায়, আশিস বন্দ্যোপাধ্যায় দুজনেই বিজেপির সঙ্গে যোগাযোগ রেখে তৃণমূল করছেন। সেই সঙ্গেই তাঁর সংযোজন শতাব্দী আর আশিস বন্দ্যোপাধ্যায় যদি এই কথার বিরোধিতা করতে চান তবে যেন তাঁরা প্রকাশ্যে অনুব্রত মণ্ডলের বিরোধিতা করেন।

বর্তমানে জেলবন্দি অনুব্রত মণ্ডল। সেক্ষেত্রে পঞ্চায়েত নির্বাচনের মুখে কিছুটা হলেও চাপে রয়েছে তৃণমূল। আর শনিবার কর্মীসভায় গিয়ে তৃণমূলের শতাব্দী ও আশিস বন্দ্যোপাধ্যায়কে আরও চাপে রাখার কৌশল নিলেন জিতেন্দ্র। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বিগত দিনে তৃণমূলেই ছিলেন তিনি। সেক্ষেত্রে কোথায় কীভাবে চাপ তৈরি করতে হয় তা বিলক্ষণ জানেন জিতেন্দ্র।

জিতেন্দ্র বলেন, শতাব্দী রায় ও আশিস বন্দ্যোপাধ্য়ায় দুজনেই বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। বিজেপির সঙ্গে যোগাযোগ রেখেই তাঁরা তৃণমূল করছেন। একথা যদি মিথ্যা হয় তবে তাঁরা ২৪ ঘণ্টার মধ্যে সাংবাদিক সম্মেলন ডেকে বলুন যে অনুব্রত মণ্ডল যা করেছেন, তা তাঁরা সমর্থন করেন না।

তবে জিতেন্দ্র এই দাবি করলেও সাংসদ শতাব্দী রায় অবশ্য বিষয়টি উড়িয়ে দিয়েছেন। আর রামপুরহাটের বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়ের দাবি, দলনেত্রী যা বলেছেন কেষ্টকে নিয়ে আমাদের মতামতও তাই।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে বীরভূমের মাটিতে তৃণমূলের অন্দরে পরস্পরের মধ্যে অবিশ্বাসের বাতাবরণ তৈরির জন্য বড় চাল দিলেন জিতেন্দ্র। এখন বিষয়টিকে তৃণমূল কীভাবে সামলায় সেটাই দেখার।

বাংলার মুখ খবর

Latest News

আকাশ-ইশার বিয়েতে যেতে দেননি করিনা!ললিতাকে অনন্তের বিয়েতে যেতে ছুটি দেন রামচরণ মাতৃবিয়োগের পর কেমন করে আগলে রাখছেন নতুন বউ কৌশম্বিকে? জানালেন স্বামী আদৃত গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই 'আমরা তো ভগবানের দূত', জানালেন CPR দিয়ে রোগীর প্রাণ বাঁচানো চিকিৎসক গীতার গানের ভক্ত ছিলেন লতা, ষোল বছর বয়সে প্রথম গান গেয়েছিলেন এই গায়িকা UPSC-র ধাঁচে হবে NEET-UG? মেডিক্যাল প্রবেশিকা নেবে ২ সংস্থা? ভাবনাচিন্তা সরকারের স্নেহাশিসের বিরুদ্ধে উঠে পরকীয়া-বউ পেটানোর অভিযোগ,সৌরভের প্রাক্তন বৌদিকে চেনেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.