বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকরির নাম করে বেকারদের থেকে টাকা নেন ‘রাক্ষস–মহিষাসুর’ অভিষেক, অভিযোগ সৌমিত্রের
চাকরির নাম করে বেকারদের থেকে টাকা নেন ‘রাক্ষস–মহিষাসুর’ অভিষেক, অভিযোগ সৌমিত্রের (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
চাকরির নাম করে বেকারদের থেকে টাকা নেন ‘রাক্ষস–মহিষাসুর’ অভিষেক, অভিযোগ সৌমিত্রের (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

চাকরির নাম করে বেকারদের থেকে টাকা নেন ‘রাক্ষস–মহিষাসুর’ অভিষেক, অভিযোগ সৌমিত্রের

  • বুধবার জলপাইগুড়ির ধূপগুড়িতে এসে ‘তোলাবাজ’ বলে কটাক্ষ করলেন অভিষেককে।

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে ব্যক্তি আক্রমণ বেড়ে চলেছে বাংলায়। বিজেপি–তৃণমূল কংগ্রেস কেউই কাউকে ছাড়ছেন না। এবার সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় ব্যক্তিগত আক্রমণ করলেন সৌমিত্র খাঁ। বুধবার জলপাইগুড়ির ধূপগুড়িতে এসে ‘তোলাবাজ’ বলে কটাক্ষ করলেন অভিষেককে। যে অভিষেক চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন, তাঁর নাম করে আক্রমণ করার সাহস প্রধানমন্ত্রীরও নেই। সেই চ্যালেঞ্জের জবাবই যেন দিলেন সৌমিত্র বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

বুধবার সৌমিত্র বলেন, ‘অশুভ শক্তির নাম নিতে নেই। তাই মা দুর্গার নাম নিতে হয়। মা লক্ষ্মীর নাম নিতে হয়। অভিষেক বন্দ্যোপাধ্যায় এখন এক অশুভ শক্তি। মহিষাসুরের নাম কেউ নেন? জয় মহিষাসুর কেউ বলেন? অভিষেক বন্দ্যোপাধ্যায় একটা মহিষাসুর। একটা রাক্ষস। রাজ্যের প্রকল্পের টাকা চুরি করে কালীঘাটে পৌঁছে যাচ্ছে।’ সুতরাং কার্যত তাঁকে 'চোর'-ও বললেন বিজেপি সাংসদ।

উল্লেখ্য, রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারের সভায় বিজেপি নেতৃত্বের ‘ভাইপো–কটাক্ষের’ জবাবে বলেছিলেন, ‘আমার নাম অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই নাম নেওয়ার বুকের পাটা নেই প্রধানমন্ত্রীর। আর বিজেপি’র ছোটো–বড়–মেজো নেতাদের তো নেই। যাঁরা নিয়েছিলেন, আদালত তাঁদের জবাব দিয়েছি।’ এরপর সোমবারই বিজেপি‌র যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ কোচবিহারে ‘চায়ে পে চর্চা’ কর্মসূচিতে অভিষেকের নাম করে তাঁকে ‘চোর–ডাকাত–কয়লা মাফিয়া’ বলেছিলেন।

এমনকী বুধবার ধূপগুড়ির সভায় সৌমিত্র বলেন, ‘অভিষেক তোলাবাজ, কয়লা মাফিয়াদের সঙ্গে তার যোগ রয়েছে। চাকরি দূর্নীতিতেও অভিষেক যুক্ত। চাকরির নাম করে বেকার যুবকদের থেকে টাকা তোলেন তৃণমূলের যুব সভাপতি। রাজ্যে বালি পাচার, মাটি পাচার সব কিছুতেই টাকার ভাগ নেন।’‌ বিজেপি নেতৃত্বের অভিযোগ, রাজ্যে উত্তরবঙ্গ বঞ্চিত। তাই বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে ৭ ডিসেম্বর ‘উত্তরকন্যা চলো’ অভিযানের ডাক দেওয়া হয়েছে।

বন্ধ করুন