বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আগরতলা ঠান্ডা করতে মেদিনীপুর থেকে ১০০ ছেলে পাঠানোর নিদান সায়নী ঘোষের!
সায়নী ঘোষ (ছবি ফেসবুক)
সায়নী ঘোষ (ছবি ফেসবুক)

আগরতলা ঠান্ডা করতে মেদিনীপুর থেকে ১০০ ছেলে পাঠানোর নিদান সায়নী ঘোষের!

  • মেদিনীপুরের ছেলেদের দিয়ে বিপ্লব দেবের দলকে সাফ করার কথা বলেন যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষ।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গড় কাঁথিতে দাঁড়িয়ে বিজেপিকে কড়া চ্যালেঞ্জ ছুড়লেন যুব তৃণমূলের রাজ্য সভাপতি সায়নী ঘোষ। মঙ্গলবার তমলুক সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের ডাকে এক সভায় যোগ দিয়ে ত্রিপুরার 'খেলা' নিয়ে সরব হন সায়নী ঘোষ। উল্লেখ্য, কয়েকদিন আগে ত্রিপুরায় গিয়ে সায়নী নিজেও বিপ্লব দেবের প্রশাসনের বাধার মুখে পড়েছিলেন। আর এদিন মেদিনীপুরের ছেলেদের দিয়ে বিপ্লব দেবের দলকে সাফ করার কথা বলে পালটা তোপ দাগেন সায়নী। শুধু ত্রিপুরায় বিপ্ল দেবকে নয়, এদিন শুভেন্দুকেও তোপ দাগেন সায়নী ঘোষ।

মঙ্গলবার পূর্ব মেদিনীপুরে সুতাহাটার সুবর্ণ জয়ন্তী ভবনে যুব তৃণমূলের সাংগঠনিক সভার আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন সায়নী ঘোষ। তিনি দাবি করেন, ত্রিপুরায় তৃণমূলের যুব শক্তিকে দমন করতে ওখানকার মুখ্যমন্ত্রী লাঠি দিয়ে মারছে, গাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দিচ্ছে। সেইসঙ্গে তাঁর হুঁশিয়ারি, মেদিনীপুর থেকে ১০০ জন ছেলে পাঠিয়ে দিলে গোটা আগরতলা ঠান্ডা হয়ে যাবে। তারা শিখিয়ে দেবে ত্রিপুরায় বিজেপিকে কীভাবে সাফ করতে হয়।

এদিকে শুভেন্দুকে তোপ দেগে এদিন সায়নী বলেন, 'ভবানীপুরে জিতে শুভেন্দু অধিকারীর নাকের ডগা দিয়ে হেঁটে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়।' এরপর তিনি আরও বলেন, 'দলে থাকা গদ্দারদের চিহ্নিত করুন। এরম লোকগুলোকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিন দল থেকে। এই মাটি বিপ্লবের মাটি। আর এই মাটিতে মমতা ব্যানার্জী দুধ কলা দিয়ে কালসাপ পুষেছিলেন। এই মাটিতে লড়াইটা ছিল ঘর শত্রু বিভীষণের বিরুদ্ধে। ১১টার মধ্যে ৯টা গোল দিয়েছেন। দারুণ খেলেছেন। আমরা মানুষের ভোটে জিতে আসি। আর ওরা সাংসদ বিধায়ক কিনে নেয়।'

বন্ধ করুন