বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, ছাত্রীকে অপহরণ করে 'খুন', আটক প্রতিবেশী যুবক
বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, ছাত্রীকে অপহরণ করে খুনের অভিযোগে আটক প্রতিবেশী যুবক: ছবি (‌সংগৃহীত)‌
বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, ছাত্রীকে অপহরণ করে খুনের অভিযোগে আটক প্রতিবেশী যুবক: ছবি (‌সংগৃহীত)‌

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, ছাত্রীকে অপহরণ করে 'খুন', আটক প্রতিবেশী যুবক

  • ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই ওই ছাত্রীর মৃত্যুর প্রকৃত কারণ স্পষ্ট হবে।

প্রতিবেশী যুবকের প্রেম নিবেদনের সাড়া দেননি একাদশ শ্রেণির ছাত্রী। বিয়ের প্রস্তাবও প্রত্যাখ্যান করেছিলেন তিনি। তাঁকে অপহরণ করে ধর্ষণের পর খুনের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে।

শুক্রবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানা এলাকায়। টানা ৪৮ ঘণ্টা নিখোঁজ থাকার পর এদিন সকালে ভাগীরথী নদী থেকে ওই ছাত্রীর দেহ উদ্ধার করেছে পুলিশ। তারপর দেহটি ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ এবং হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই ওই ছাত্রীর মৃত্যুর প্রকৃত কারণ স্পষ্ট হবে। মৃত ওই কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রতিবেশী অভিযুক্তকে আটক করেছে পুলিশ। সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা ভাগীরথী নদীতে ওই ছাত্রীর দেহ ভাসতে দেখেন। খবর দেওয়া হলে ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নদী থেকে ছাত্রীর দেহ উদ্ধার করে।

মৃত ছাত্রীর পরিবারের অভিযোগ, পরিকল্পনামাফিক তাঁদের মেয়েকে অপহরণের পর ধর্ষণ করে খুন করেছে প্রতিবেশী। মাঝেমধ্যেই ওই যুবক তাঁদের মেয়েকে রাস্তায় একা পেলে উত্যক্ত করত। মেয়েকে কুপ্রস্তাবও দিত সে। তাঁকে বিয়ে করতেও চেয়েছিল অভিযুক্ত। কিন্তু ওই ছাত্রী সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। মঙ্গলবার স্কুল থেকে ফেরার পথে রাস্তা থেকে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় ওই যুবক বলে অভিযোগ। তারপর সকালে নদী থেকে ওই ছাত্রীর দেহ উদ্ধার করা হয়।

বন্ধ করুন