বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রায়গঞ্জের স্কুলে গেল সুস্থ ছেলে! কিল, ঘুষি মেরে হাসপাতালে পাঠালেন শিক্ষক

রায়গঞ্জের স্কুলে গেল সুস্থ ছেলে! কিল, ঘুষি মেরে হাসপাতালে পাঠালেন শিক্ষক

রায়গঞ্জের স্কুলে এক ছাত্রকে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ(ছবিটি প্রতীকী)

এই স্কুল থেকে প্রতিবছর রাজ্যস্তরে অত্যন্ত ভালো ফলাফল হয়। সেই স্কুলে শিক্ষকের এই আচরণ কিছুতেই মানতে পারছেন না বাসিন্দারা।

মার মানে একেবারে বেধড়ক মার। ক্লাসের মধ্যেই শিক্ষক ষষ্ঠ শ্রেণির এক ছাত্রকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। এর জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়ে ওই ছাত্র। উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ঐতিহ্যবাহী করোনেশন স্কুলের এই ঘটনাকে ঘিরে এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। কেন এই ধরণের ঘটনা হল তা কিছুতেই বুঝতে পারছেন না অভিভাবকরা। গুরুতর অসুস্থ অবস্থায় ওই ছাত্রকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু কেন এভাবে শিক্ষক মারধর করলেন ?

স্থানী সূত্রে খবর, দীপ দাস ওই নামে ওই ছাত্র অন্যান্যদিনের মতোই স্কুলে গিয়েছিল। পরে তার বাড়িতে খবর দেওয়া হয় যে ছাত্রটি অসুস্থ হয়ে পড়েছে। পরে জানা যায় ওই ছাত্রকে স্কুলের মধ্যে কিল, চড়, ঘুষি মেরেছেন শিক্ষক। তার জেরে ১২ বছর বয়সী ওই কিশোর অসুস্থ হয়ে পড়ে। এরপরই স্কুলের তরফে বাড়িতে খবর দেওয়া হয়। মেডিক্যাল কলেজে এসে বিষয়টি জানতে পারেন ছাত্রের অভিভাবক।

তার মা অনিমা দাস বলেন, ছেলের শ্বাসকষ্ট ও বুকে ব্যাথা হচ্ছে। যে শিক্ষক এমনভাবে পিটিয়েছেন তার বিচার চাই। গোটা ঘটনায় হতবাক স্কুল কর্তৃপক্ষ। এই স্কুল থেকে প্রতিবছর রাজ্যস্তরে অত্যন্ত ভালো ফলাফল হয়। সেই স্কুলে শিক্ষকের এই আচরণ কিছুতেই মানতে পারছেন না বাসিন্দারা। স্কুল কর্তৃপক্ষের দাবি এমন ঘটনা কাম্য নয়। তবে মারধরের কারণ জানা যায়নি।

 

 

বন্ধ করুন