বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kanchanjunga Accident LIVE: রেল এখন পুরোপুরি পেরেন্টলেস, কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনা নিয়ে তোপ মমতার
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি) (PTI)

Kanchanjunga Accident LIVE: রেল এখন পুরোপুরি পেরেন্টলেস, কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনা নিয়ে তোপ মমতার

Kanchanjunga Express Accident Live Updates: দার্জিলিঙে ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। প্রশ্নের মুখে রেলের সুরক্ষা ব্যবস্থা।

Kanchanjunga Express Accident Live Updates: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃতের সংখ্যা ক্রমশ বাড়ছে। রেলের তরফে জানানো হয়েছে যে আটজনের মৃত্যু হয়েছে। যদিও আধিকারিকদের উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদনে জানানো হয়েছে যে ১৫ জন মারা গিয়েছেন। রেলের তরফে দুর্ঘটনার দায় চাপানো হয়েছে মালগাড়ির চালকের উপরে। রেলের দাবি, মালগাড়ির চালক সিগন্যাল না মেনেই এগিয়ে যান। তার জেরে দুর্ঘটনা ঘটেছে। তারইমধ্যে দুর্ঘটনাস্থলে আসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। তাঁরা এসে কী বলেন, সেই সংক্রান্ত যাবতীয় টাটকা আপডেট দেখুন হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে।

17 Jun 2024, 03:56:57 PM IST

Kanchanjunga Express Accident LIVE: রেল এখন পুরোপুরি পেরেন্টলেস, দুর্ঘটনা নিয়ে তোপ মমতার

উত্তরবঙ্গের উদ্দেশে রওনা দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, অ্যান্টি কলিশন ডিভাইস আমার আমলেই এসেছিল। এখন অন্য নাম করে দিয়েছি শুধু। রেল এখন পুরোপুরি পেরেন্টলেস।

17 Jun 2024, 03:17:08 PM IST

Kanchanjunga Express Accident LIVE: কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনায় মৃত ফুলবাগানের বাসিন্দা, দাবি

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় কলকাতার ফুলবাগানের এক বাসিন্দার মৃত্যু হয়েছে বলে দাবি করা হল। কালিম্পঙের এক বাসিন্দারও মৃত্যু হয়েছে বলে জানানো হয়েছে। যদিও রেলের তরফে সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি।

17 Jun 2024, 02:30:27 PM IST

Kanchanjunga Express Accident LIVE: ১৫ জনের মৃত্যু, দাবি শিলিগুড়ির মেয়রের

রেলের তরফে দাবি করা হয়েছে যে আটজনের মৃত্যু হয়েছে। অন্যদিকে, শিলিগুড়ির মেয়র গৌতম দেব জানিয়েছেন, তাঁদের কাছে যা খবর এসেছে, তাতে ১৫ জনের মৃত্যু হয়েছে।

17 Jun 2024, 01:53:01 PM IST

Kanchanjunga Express Accident LIVE: ‘ফুটো মেঝে ঢাকতে রঙিন কার্পেট’, কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনা নিয়ে তোপ দেবাংশুর

তৃণমূল কংগ্রেসের নেতা দেবাংশু ভট্টাচার্য বলেন, 'ফুটো মেঝে ঢাকতে রঙিন কার্পেট আর কতদিন? গরিব, মধ্যবিত্তের ভরসা সাধারণ ট্রেনগুলি ক্রমশ মৃত্যুপুরী হয়ে উঠছে! নিরাপত্তা শিকেয়.. এদিকে ফুটো ঢাকতে রোজ বন্দে ভারত দেখানো হচ্ছে! স্টেশনে বানানো হচ্ছে শপিং মল। অপদার্থ কেন্দ্রীয় সরকারের বদান্যতায় সাধারণ রেলযাত্রী হিসেবে খুবই আতঙ্কিত বোধ করছি।'

17 Jun 2024, 01:40:22 PM IST

Kanchanjunga Express Accident LIVE: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃতদের পরিবারপিছু ১০ লাখ টাকা দেওয়া হবে

রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃতদের পরিবারপিছু ১০ লাখ টাকা দেওয়া হয়েছে। যাঁরা গুরুতর আহত হয়েছেন, তাঁদের ২.৫ লাখ টাকা দেওয়া হবে। যাঁরা অল্পবিস্তর চোট পেয়েছন, তাঁদের ৫০,০০০ টাকা দেওয়া হবে।

17 Jun 2024, 01:34:59 PM IST

Kanchanjunga Express Accident LIVE: শিয়ালদায় ফিরছে দুর্ঘটনাগ্রস্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস

রাঙাপানি থেকে রওনা দিল দুর্ঘটনাগ্রস্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের একাংশ। ভারতীয় রেলের তরফে জানানো হল, ট্রেনের যে যে বগির উপরে দুর্ঘটনার প্রভাব পড়েনি, সেগুলিকে মালদা টাউনের উদ্দেশে রওনা করিয়ে দেওয়া হয়েছে। যাত্রীদের খাবার এবং জল দেওয়া হয়েছে। রাঙাপানিতে লাইন ঠিক করার কাজ চলছে।

17 Jun 2024, 01:31:50 PM IST

Kanchanjunga Express Accident LIVE: কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনার জেরে ট্রেনের রুট পরিবর্তন

ভারতীয় রেলের তরফে জানানো হয়েছে, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার ফলে বন্দে ভারত এক্সপ্রেস, পদাতিক এক্সপ্রেসের রুট পরিবর্তন করা হয়েছে। সেগুলিকে শিলিগুড়ি দিয়ে ঘুরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

17 Jun 2024, 01:29:17 PM IST

Kanchanjunga Express Accident LIVE: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনা - একনজরে সাম্প্রতিক আপডেট

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃতের সংখ্যা ক্রমশ বাড়ছে। রেলের তরফে জানানো হয়েছে যে আটজনের মৃত্যু হয়েছে। যদিও আধিকারিকদের উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদনে জানানো হয়েছে যে ১৫ জন মারা গিয়েছেন। রেলের তরফে দুর্ঘটনার দায় চাপানো হয়েছে মালগাড়ির চালকের উপরে। রেলের দাবি, মালগাড়ির চালক সিগন্যাল না মেনেই এগিয়ে যান। তার জেরে দুর্ঘটনা ঘটেছে। তারইমধ্যে দুর্ঘটনাস্থলে আসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। 

17 Jun 2024, 01:23:19 PM IST

Kanchanjunga Express Accident LIVE: দুর্ঘটনার বিবরণ রেলের

উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের তরফে জানানো হয়েছে যে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের পিছনের দিকের চারটি কোচ দুর্ঘটনার মুখে পড়েছে। মালগাড়ির পাঁচটি কন্টেনার লাইনচ্যুত হয়ে গিয়েছে। রেলের কর্তারা দাবি করেছেন যে যাত্রীদের আতঙ্কিত হওয়ার কারণ নেই। কারণ মূলত পার্সেল ভ্যান লাইনচ্যুত হয়েছে।

17 Jun 2024, 01:08:57 PM IST

Kanchanjunga Express Accident LIVE: রাঙাপানিতে আসছেন মমতা

রাঙাপানিতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আরও আগে চলে আসতেন। কিন্তু বিমান পাওয়া যাচ্ছিল না বলে এখনও রওনা দিতে পারেননি। তবে সরকারি ভাড়া বিমান পাওয়া গিয়েছে। তারপর তিনি রওনা দেবেন। প্রথমে বাগডোগরায় আসবেন। তারপর ঘটনাস্থলে আসবেন।

17 Jun 2024, 01:02:29 PM IST

Kanchanjunga Express Accident LIVE: ভয়াবহ দুর্ঘটনা নিয়ে আতঙ্কিত যাত্রীরা

শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের এক যাত্রী বলেছেন, ‘সকালে ট্রেনে বসে চা খাচ্ছিলাম। তিন-চারবার ধাক্কা লাগে। দুটি কামরা মালগাড়ির উপরে উঠে গিয়েছে।’

17 Jun 2024, 12:42:56 PM IST

Kanchanjunga Express Accident LIVE: মৃত্যু মালগাড়ির চালক ও সহকারী চালকের, প্রাণহানি কাঞ্চনজঙ্ঘা গার্ডেরও

রেলওয়ে বোর্ডের সিইও জয়া বর্মা: দুর্ঘটনায় মালগাড়ির চালক এবং অ্যাসিসট্যান্ট লোকো পাইলটের মৃত্যু হয়েছে। মৃত্যু হয়েছে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের গার্ডের। সার্বিকভাবে রেলের তিনজন কর্মীর মৃত্যু হয়েছে। পাঁচজন যাত্রী মারা গিয়েছেন।

17 Jun 2024, 12:40:24 PM IST

Kanchanjunga Express Accident LIVE: মালগাড়ির চালকের উপর দায় চাপাল রেল

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার যাবতীয় দায় মালগাড়ির চালকের উপরে চাপালেন রেলওয়ে বোর্ডের সিইও জয়া বর্মা। তিনি দাবি করলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে যে মানুষের গাফিলতিতে সেই দুর্ঘটনা ঘটেছে। সিগন্যাল না মেনেই এগিয়ে যায় মালগাড়ি। তার জেরে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা ঘটেছে। আর ওই লাইনে কবচ সিস্টেম ছিল না। ওই লাইনে পরবর্তী ধাপে কবচ সিস্টেম বসানো হবে। যদিও পূর্ণাঙ্গ তদন্তের পরে পুরো বিষয়টি বোঝা যাবে।

17 Jun 2024, 12:37:58 PM IST

Kanchanjunga Express Accident LIVE: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় উদ্ধারকাজ শেষ, দাবি রেল বোর্ডের

রেলওয়ে বোর্ডের সিইও জয়া বর্মা সিনহা জানিয়েছেন যে উদ্ধারকাজ শেষ হয়ে গিয়েছে। এখন লাইন ফের চালু করার কাজ শুরু হচ্ছে। কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যে বগিগুলি ঠিক আছে, সেগুলিকে ডিজেল ইঞ্জিন দিয়ে নিয়ে যাওয়া হবে।

17 Jun 2024, 12:33:52 PM IST

Kanchanjunga Accident LIVE: লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা, মৃত ১৫ 

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃত বেড়ে দাঁড়াল ১৫। আধিকারিকদের উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদনে জানানো হয়েছে, দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৫-তে পৌঁছে গিয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৬০ জন।

17 Jun 2024, 12:22:22 PM IST

Kanchanjungha Accident LIVE: কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় মৃত বেড়ে ৮, প্রশ্নের মুখে রেল

শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল আট। তবে সেই সংখ্যাটা আরও বাড়তে পারে বলে আশঙ্কাপ্রকাশ করা হচ্ছে। পুরো ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে রেল কর্তৃপক্ষ।

17 Jun 2024, 12:13:51 PM IST

Kanchanjunga Express Accident LIVE: শোকপ্রকাশ মোদীর

নরেন্দ্র মোদী: পশ্চিমবঙ্গে যে ট্রেন দুর্ঘটনা ঘটেছে, তা অত্যন্ত দুঃখজনক। যাঁরা নিজেদের ভালোবাসার মানুষকে হারিয়েছেন, তাঁদের প্রতি সমবেদনা জানাচ্ছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। আধিকারিকদের সঙ্গে কথা বলেছি এবং পরিস্থিতির পর্যালোচনা করেছি।

17 Jun 2024, 12:00:13 PM IST

Kanchanjungha Express Accident LIVE: বাস যাচ্ছে রাঙাপানিতে

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনার পরে বিশেষ বাসের ব্যবস্থা করল রাজ্য সরকার। উত্তরবঙ্গ রাজ্য পরিবহণ নিগমের চেয়ারম্যান পার্থপ্রতিম রায় জানিয়েছেন যে রাঙাপানিতে ১০টি বাস পাঠানো হচ্ছে। নিউ জলপাইগুড়ি থেকে কলকাতার উদ্দেশে বাড়তি বাস চালানো হবে। (বিস্তারিত পড়ুন এখানে)

17 Jun 2024, 11:47:51 AM IST

Kanchanjungha Express Accident LIVE: 'আটকে থাকা যাত্রীদের ফেরাতে স্পেশাল ট্রেন চলবে'

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন যে আটকে পড়া যাত্রীদের ফিরিয়ে আনতে নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে স্পেশাল ট্রেন চালানো হবে। কবে কখন সেই ট্রেন চালানো হবে, তা নিয়ে আপাতত কিছু জানাননি পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক।

17 Jun 2024, 11:41:29 AM IST

Kanchanjungha Express Accident LIVE: বন্দে ভারতের ফ্যান্টাসি কাটান, বিরক্ত নেটপাড়া

অভিনেতা অরিত্র দত্ত বণিক বলেন, ‘বন্দে ভারত নিয়ে ফ্যান্টাসি তো অনেক হল, রেলওয়ে নেটওয়ার্ক আর তার পরিকাঠামো নিয়ে একটু ভাবুন ভারত সরকার। একাধিক শূন্যপদ, মেইনটেইনেন্স নেই, একজন কর্মীকে দিয়ে মাত্রাতিরিক্ত কাজ করিয়ে নেওয়া, আর যাত্রীদের জীবন ছ্যাবলামি, আর কতদিন চলবে।’

17 Jun 2024, 11:33:29 AM IST

Kanchanjungha Express Accident LIVE: দার্জিলিঙে আসছেন রেলমন্ত্রী, কী বলবেন?

দার্জিলিঙে আসছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। তিনি দুর্ঘটনাস্থলে আসবেন। গত সপ্তাহেই রেলমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন। এক সপ্তাহ কাটতে না কাটতেই বড় রেল দুর্ঘটনা ঘটে গেল। তাঁর আমলে একের পর এক রেল দুর্ঘটনা ঘটেছে।

17 Jun 2024, 11:19:15 AM IST

Kanchanjungha Express Accident LIVE: গাফিলতি আছে বলে মনে হচ্ছে, বললেন BJP সাংসদ

দুর্ঘটনাস্থলে এসেছেন দার্জিলিঙের বিজেপি সাংসদ রাজু বিস্তা। তিনি বলেছেন, যে ঘটনা ঘটেছে, সেটা অত্যন্ত দুঃখজনক। কেউ চান না যে এরকম ঘটনা ঘটুক। খুব দ্রুততার সঙ্গে উদ্ধারকাজ চলছে। যে ঘটনা ঘটেছে, তাতে প্রাথমিকভাবে গাফিলতি আছে বলে মনে হচ্ছে।

17 Jun 2024, 11:09:37 AM IST

Kanchanjungha Express Accident LIVE: একই লাইনে কীভাবে ২ ট্রেন? প্রশ্নের মুখে রেল

এক প্রত্যক্ষদর্শী অভিযোগ করেছেন যে রেলের গাফিলতির কারণেই সেই দুর্ঘটনা ঘটেছে। পিছন দিক থেকে এসে একটি মালগাড়ি ধাক্কা মারে। যে লাইনে এক্সপ্রেস ট্রেন দাঁড়িয়ে আছে, সেখানে কীভাবে মালগাড়ি ঢুকে এল, সেটা মাথায় ঢুকছে না। এটায় রেলের পুরোপুরি গাফিলতি আছে।

17 Jun 2024, 10:58:46 AM IST

Kanchanjungha Express Accident LIVE: 'NJP ১৫ মিনিট দূরেই, এখনও রিলিফ ট্রেন এল না'

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের এক যাত্রী বলেছেন, ‘সকাল ৮ টা ৪০ মিনিট নাগাদ থরথর করে ট্রেনটা কাঁপছিল। ভাবছিলাম যে লাইনচ্যুত হয়ে গিয়েছে। আমার সঙ্গে ছোট সন্তান আছে। স্ত্রী আছেন। ঘণ্টাদুয়েক হয়ে গেল, অথচ কোনও রিলিফ ট্রেন আসেনি। এখান থেকে নিউ জলপাইগুড়ি স্টেশন এখান থেকে ১৫-১৬ মিনিট দূরে। ’

17 Jun 2024, 10:49:09 AM IST

Kanchanjungha Express Accident LIVE: কী কারণে দুর্ঘটনা? সম্ভাব্য কারণ বলল রেল

কেন ঘটেছে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনা, তা নিয়ে মুখ খুলল রেল কর্তৃপক্ষ। রেলের দাবি, সিগন্যাল না মেনে এগিয়ে গিয়েছিল মালগাড়ি। তা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের পিছনের দিকে ধাক্কা মারে। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর (এনডিআরএফ) এবং ১৫টি অ্যাম্বুলেন্স। ওয়্যার-রুমে আছেন মন্ত্রীরা। সম্ভবত দু'জনের মৃত্যু হয়েছে।

17 Jun 2024, 10:42:47 AM IST

Kanchanjungha Express Accident LIVE: ৫ জনের মৃত্যু, আহত ৩০ জন

রাজ্য প্রশাসনের তরফে জানানো হয়েছে যে সেই দুর্ঘটনায় কমপক্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ২৫-৩০ জন। একজনের দেহ ট্রেনের মধ্যে আটকে আছে। গ্যাস কাটার না থাকায় এখনও দেহ উদ্ধার করা যাচ্ছে না।

17 Jun 2024, 10:42:47 AM IST

Kanchanjungha ExpressAccident LIVE: ভয়াবহ দুর্ঘটনার কবলে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস

দার্জিলিঙে ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ল শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। সোমবার সকালে নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়ার পরে নীচবাড়ি এবং রাঙাপানি স্টেশনের মধ্যবর্তী জায়গায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের পিছনে এসে ধাক্কা মারে একটি মালগাড়ি। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে উদ্ধারকাজ। কমপক্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন? ‘কাজের সুযোগ নষ্ট করেছি...’ পরিনীতির পর এবার বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ নিক জোনাস থেকে কিম কার্দাশিয়ান: আম্বানির বিয়েতে ছিলেন কোন আন্তর্জাতিক সেলেবরা? অনন্ত-রাধিকার রিসেপশনে একা রুক্মিণী, মন খারাপ ভক্তদের! এদিকে দেব করেছেন এক কাণ্ড শুক্র-বুধের সংযোগে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগে ৩ রাশির বাড়বে আয়, ব্যবসায় হবে লাভ মা হওয়ার আগে রণবীরকে নিয়ে বিশেষ উপলব্ধি দীপিকার, কেন বললেন, ‘তখনই বুঝেছি…’? দেওরের বিয়েতে ঘুমে ঢুলে পড়ছেন শ্লোকা! ভিডিয়ো ভাইরাল হতেই কী বলছে নেটপাড়া? চলতি বছরে ৪০,০০০ ফ্রেশার নিয়োগ করবে টিসিএস, প্রচুর চাকরি আইটি সেক্টরে বার বার বারো বার, সুপ্রিম কোর্টে ফের পিছিয়ে গেল DA মামলার শুনানি অজি সফরের ভারতীয় দলে বাংলার সাইকা, দেখুন এ-দলের মাল্টি ফর্ম্যাট সিরিজের স্কোয়াড

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.