বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আগামিকাল থেকে রাজ্যে বাড়তি ৩ জোড়া বিশেষ ট্রেন, মঙ্গলবার থেকে চলবে আরও ১ জোড়া
আগামিকাল (সোমবার) তিন জোড়া বিশেষ ট্রেন চালু করতে চলেছে পূর্ব রেলওয়ে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
আগামিকাল (সোমবার) তিন জোড়া বিশেষ ট্রেন চালু করতে চলেছে পূর্ব রেলওয়ে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

আগামিকাল থেকে রাজ্যে বাড়তি ৩ জোড়া বিশেষ ট্রেন, মঙ্গলবার থেকে চলবে আরও ১ জোড়া

  • দেখে নিন ট্রেনের সূচি, কবে ছাড়বে। 

যাত্রীদের চাহিদা বেশি। তাই বাড়তি চাপ সামাল দিতে আগামিকাল (সোমবার) তিন জোড়া বিশেষ ট্রেন চালু করতে চলেছে পূর্ব রেলওয়ে। সেই ট্রেনগুলি হল - শিয়ালদহ-নয়াদিল্লি-শিয়ালদহ সুপারফাস্ট এসি স্পেশাল, হাওড়া-জামালপুর-হাওড়া স্পেশাল এবং মালদহ-দিল্লি-মালদহ স্পেশাল।

১) ০২৩১৩ শিয়ালদহ-নয়াদিল্লি সুপারফাস্ট এসি স্পেশাল (ভায়া ডানকুনি)

প্রতিদিন বিকেল ৪ টে ৫০ মিনিটে শিয়ালদহ থেকে ছাড়বে। দিল্লি পৌঁছাবে পরদিন সকাল ১০ টা ৩৫ মিনিটে। দুর্গাপুর, আসানসোল, ধানবাদ, গয়া, পণ্ডিত দিনদয়াল উপাধ্যায় জংশন এবং কানপুর সেন্ট্রালে ট্রেন দাঁড়াবে।

২) ০২৩১৪ নয়াদিল্লি-শিয়ালদহ সুপারফাস্ট এসি স্পেশাল (ভায়া ডানকুনি)

আগামী মঙ্গলবার (১৩ অক্টোবর) থেকে প্রতিদিন চলবে সেই ট্রেন। বিকেল ৪ টে ২৫ মিনিটে নয়াদিল্লি থেকে ছাড়বে। পরদিন সকাল ১০ টা ১০ মিনিটে শিয়ালদহে পৌঁছাবে। ট্রেন দাঁড়াবে দুর্গাপুর, আসানসোল, ধানবাদ, গয়া, পণ্ডিত দিনদয়াল উপাধ্যায় জংশন এবং কানপুর সেন্ট্রালে।

৩) ০৩০৭১ হাওড়া-জামালপুর স্পেশাল (ভায়া ডানকুনি)

প্রতিদিন হাওড়া থেকে ছাড়বে রাত ৯ টা ৩৫ মিনিটে। পরদিন সকাল ৭ টা ২৫ মিনিটে জামালপুরে পৌঁছাবে। 

৪) ০৩০৭২ জামালপুর-হাওড়া স্পেশাল (ভায়া ডানকুনি)

আগামী মঙ্গলবার (১৩ অক্টোবর) থেকে শুরু হবে পরিষেবা। প্রতিদিন ৭ টা ৩০ মিনিটে ছাড়বে। হাওড়ায় ঢুকবে পরদিন ভোর ৫ টা ৪৫ মিনিটে।

৫) ০৩৪১৩ মালদহ টাউন-দিল্লি স্পেশাল (ভায়া সুলতানপুর)

আগামিকাল থেকে প্রতি সোমবার, বৃহস্পতিবার এবং শনিবার ট্রেন ছাড়বে। মালদহ টাউন থেকে ওই দিন ট্রেন ছাড়ার সময় সন্ধ্যা ৭ টা ১০ মিনিট। তা তৃতীয় দিন ভোর ৪ টা ৫০ মিনিটে দিল্লিতে পৌঁছাবে। 

৬) ০৩৪১৪ দিল্লি-মালদহ টাউন স্পেশাল (ভায়া সুলতানপুর)

সপ্তাহে তিনদিন সেই ট্রেন চলবে। প্রতি সোমবার, বুধবার এবং শনিবার রাত ৯ টা ৪০ মিনিটে দিল্লি থেকে ছাড়বে। তৃতীয় দিন সকাল ৭ টা ৫ মিনিটে মালদহ টাউনে পৌঁছাবে। 

৭) ০৩৪৮৩ মালদহ টাউন-দিল্লি স্পেশাল (ভায়া ফৈজাবাদ)

সপ্তাহে চারদিন চলবে ট্রেন। আগামী মঙ্গলবার (১৩ অক্টোবর) থেকে মালদহ টাউন থেকে প্রতি রবিবার, মঙ্গলবার, বুধবার এবং শুক্রবার সন্ধ্যা ৭ টা ১০ মিনিটে ট্রেন ছাড়বে। তৃতীয় দিন ভোর ৪ টে ৫০ মিনিটে তা দিল্লিতে পৌঁছাবে।

৮) ০৩৪৮৪ দিল্লি-মালদহ টাউন স্পেশাল (ভায়া ফৈজাবাদ)

সপ্তাহে চারদিন পরিষেবা মিলবে। প্রতি রবিবার, মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৯ টা ৪০ মিনিটে দিল্লি ছাড়বে। তৃতীয় দিন সকাল ৭ টা ৫ মিনিটে তা মালদহ টাউনে পৌঁছাবে। আগামী ১৫ অক্টোবর থেকে সেই পরিষেবা শুরু হবে।

বন্ধ করুন