বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sealdah-Suri-Sealdah Memu: আজ উদ্বোধন, সোমবার থেকে রোজ চলবে শিয়ালদা-সিউড়ি মেমু, কোন স্টেশনে কখন দাঁড়াবে?

Sealdah-Suri-Sealdah Memu: আজ উদ্বোধন, সোমবার থেকে রোজ চলবে শিয়ালদা-সিউড়ি মেমু, কোন স্টেশনে কখন দাঁড়াবে?

Sealdah-Suri-Sealdah Memu Express Special: শিয়ালদা-সিউড়ি-শিয়ালদা মেমু এক্সপ্রেস স্পেশাল চালু হচ্ছে আজ। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক দক্ষিণ রেল)

Sealdah-Suri-Sealdah Memu Express Special: শিয়ালদা-সিউড়ি-শিয়ালদা মেমু এক্সপ্রেস স্পেশাল চালু হচ্ছে আজ। তবে আজ একমুখে ছুটবে সেই ট্রেন। সোমবার থেকে আপ-ডাউন অভিমুখে ট্রেন পরিষেবা চালু হবে। কোন কোন স্টেশনে স্টপেজ দেবে এবং কখন দাঁড়াবে, তা দেখে নিন।

আজ চালু হতে চলেছে শিয়ালদা-সিউড়ি-শিয়ালদা মেমু এক্সপ্রেস স্পেশাল। তবে আজ (রবিবার, ৩১ জুলাই) উভয় অভিমুখে ট্রেন চলবে না। পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, উদ্বোধনী যাত্রায় আজ দুপুর ৩ টে ৩০ মিনিটে সিউড়ি থেকে মেমু স্পেশাল ছাড়বে। যা রাত ৮ টায় শিয়ালদায় পৌঁছাবে। 

কবে থেকে নিয়মিত পরিষেবা শুরু হবে?

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, আগামিকাল (সোমবার, ১ অগস্ট) থেকে নিয়মিত শিয়ালদা-সিউড়ি-শিয়ালদা মেমু স্পেশাল পরিষেবা শুরু হবে। প্রতিদিন ভোরে সিউড়ি থেকে ট্রেন ছাড়বে। যা সকাল ১০ টার একটু আগে শিয়ালদায় ঢুকবে। আবার ফিরতি পথে বিকেলে শিয়ালদা থেকে ছাড়বে। রাত ১০ টা ১৫ মিনিটে পৌঁছাবে সিউড়িতে। যাত্রাপথে নৈহাটি, ব্যান্ডেল, বর্ধমান, পানাগড়, দুর্গাপুর, অন্ডাল এবং পাণ্ডবেশ্বরে দাঁড়াবে ট্রেন।

আরও পড়ুন: Pujo Tour: পুজোয় দার্জিলিংয়ে টয় ট্রেনের বুকিং প্রায় শেষ, কী হবে এবার?

১৩১৮০ সিউড়ি-শিয়ালদা মেমু এক্সপ্রেস স্পেশাল (Siuri-Sealdah MEMU Express)

প্রতিদিন ভোর ৫ টা ২০ মিনিটে সিউড়ি স্টেশন থেকে মেমু স্পেশাল ছাড়বে। যা শিয়ালদায় পৌঁছাবে সকাল ৯ টা ৫৭ মিনিটে। কোন কোন স্টেশন থেকে কখন ছাড়বে, তা দেখে নিন একনজরে -

  • পাণ্ডবেশ্বর: ভোর ৫ টা ৫১ মিনিট। 
  • অন্ডাল: সকাল ৬ টা ২২ মিনিট। 
  • দুর্গাপুর: সকাল ৬ টা ৩৮ মিনিট। 
  • পানাগড়: সকাল ৬ টা ৫১ মিনিট। 
  • বর্ধমান: সকাল ৭ টা ৩০ মিনিট। 
  • ব্যান্ডেল: সকাল ৮ টা ৩২ মিনিট। 
  • নৈহাটি: সকাল ৮ টা ৫৮ মিনিট।

আরও পড়ুন: Indian Railways Privatisation: ভর্তুকি ৫৫%, যাত্রী পরিষেবা বেসরকারি হাতে দেওয়ার উপায় নেই, যুক্তি রেলমন্ত্রীর

১৩১৭৯ শিয়ালদা-সিউড়ি মেমু এক্সপ্রেস স্পেশাল (Sealdah-Siuri MEMU Express)

প্রতিদিন বিকেল ৫ টা ২৫ মিনিটে শিয়ালদা থেকে ছাড়বে। রাত ১০ টা ১৫ মিনিটে সিউড়িতে পৌঁছাবে। কোন কোন স্টেশন থেকে কখন ছাড়বে, তা দেখে নিন একনজরে -

  • নৈহাটি: সন্ধ্যা ৬ টা ১২ মিনিট। 
  • ব্যান্ডেল: সন্ধ্যা ৬ টা ৩৪ মিনিট। 
  • বর্ধমান: সন্ধ্যা ৭ টা ৩৫ মিনিট। 
  • পানাগড়: রাত ৮ টা ২৬ মিনিট। 
  • দুর্গাপুর: রাত ৮ টা ৩৮ মিনিট। 
  • অন্ডাল: রাত ৯ টা ৪ মিনিট। 
  • পাণ্ডবেশ্বর: রাত ৯ টা ৩২ মিনিট।

(বিশেষ দ্রষ্টব্য: নৈহাটি, ব্যান্ডেল, বর্ধমান, পানাগড়, দুর্গাপুর, অন্ডাল এবং পাণ্ডবেশ্বরে ট্রেন ছাড়ার সময় দেওয়া হয়েছে। নৈহাটি, ব্যান্ডেল, বর্ধমান এবং অন্ডালে দু'মিনিট ট্রেন দাঁড়াবে। বাকি স্টেশনগুলিতে এক মিনিট স্টপেজ দেওয়া হবে।)

বাংলার মুখ খবর

Latest News

বিশ্বরেকর্ড লিমের! চতুর্থ হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারত, আছে কোরিয়া ফাঁড়া এবার কংগ্রেস হাইকমান্ডের মুখোমুখি হতে হবে প্রদেশ নেতৃত্বকে, ডাক এল দিল্লি থেকে 'SVF-এর গুডবুকে…', 'রাহুল বিতর্কে' ফেডারেশনকে সমর্থন রানার, কটাক্ষ করে লিখলেন কী 'নয়া মূলধনী কর ব্যবস্থায় ভালো থাকবেন বেশিরভাগ মানুষ', দাবি নির্মলার পুজোয় বাঙালিদের উপহার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের, কলকাতা থেকে নয়া রুটে শুরু উড়ান চায়ে চুমুক দিলেই মিলবে আমের সুগন্ধি, উত্তরবঙ্গে তৈরি হল ম্যাঙ্গো টি, দাম কেমন? কলকাতা পুরসভায় দুর্নীতি রোধে নতুন নজরদারি, সব ফাইল যাচাই কমিশনার ও সেক্রেটারির বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.