বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Blood donation camp: রক্তদান শিবিরেও SFI-TMCP সংঘর্ষ, কুলটি কলেজে তুলকালাম

Blood donation camp: রক্তদান শিবিরেও SFI-TMCP সংঘর্ষ, কুলটি কলেজে তুলকালাম

কুলটি কলেজে রক্তদান শিবিরকে কেন্দ্র করে উত্তেজনা।

রক্তদান শিবিরে এভাবে রক্তপাতের ঘটনাকে মানতে পারছেন না অনেকেই। রক্তদানে মতো মহান কর্মসূচিকে পণ্ড করতে কেন এভাবে শাসকদল হামলা চালাল তা নিয়ে উঠছে বড় প্রশ্ন। তবে তৃণমূল অবশ্য হামলার অভিযোগ মানতে চায়নি। তাদের দাবি রক্তদানে বহিরাগতরা কেন আসবে?

রক্তদান শিবিরকে কেন্দ্র করে তুলকালাম কুলটি কলেজে। এসএফআই ও তৃণমূল ছাত্র পরিষদের মধ্যে তুমুল মারপিট শুরু হয়ে যায়। সেই সংক্রান্ত ভিডিয়ো সামনে এসেছে এবার। এসএফআই নেতা কর্মীদের মাটিতে ফেলে পেটানো হয়েছে বলে অভিযোগ।কলেজের রক্তদান শিবিরে আমন্ত্রণ করা হয়নি এই অভিযোগ তুলেও হামলা চালানো হয় বলে অভিযোগ।

ডিওয়াইএফআই নেতা নেত্রীরাও ঘটনার খবর পেয়ে কলেজে চলে আসেন। তাদের দাবি এভাবে রক্তদান শিবিরে হামলা চালানোর ঘটনা মানা যায় না। অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবিতে সরব হয়েছেন তারা। ডিওয়াইএফের রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায় ঘটনার খবর পেয়ে এলাকায় এসেছিলেন। তিনিও এনিয়ে তীব্র প্রতিবাদ জানান। ঠিক কী হয়েছিল ঘটনাটি?

এদিন কলেজে রক্তদান শিবির ছিল। আচার্য জগদীশচন্দ্র বসুর জন্মদিবস উপলক্ষ্যে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে আচমকাই ঢুকে পড়ে টিএমসিপির নেতাকর্মীরা। ভিডিয়োতে দেখা গিয়েছে ঘরে ঢুকেই শুরু হয় মারধর। চিৎকার চেঁচামেচি শুরু করে দেন এসএফআই নেতারা। অন্তত ৫জন এসএফআই নেতা আহত হয়েছেন। তার মধ্যে তিনজন জেলা কমিটির সদস্য ও ২জন লোকাল কমিটির সদস্য। এদিকে অশান্তির খবর পেয়ে থামাতে গিয়েছিলেন এক অশিক্ষক কর্মী। তিনিও আহত হয়েছেন। তাঁকে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিওয়াইএফের রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, ওরা রক্ত দিতে গিয়েছেন এটাই তাদের অপরাধ। তার জন্য় ওদের মার খেতে হয়েছে। যারা মার খেল, রক্তপাত হল, যাদের পেটে, তলপেটে, গোপনাঙ্গে লাথি মারল তারা এখানে বসে রয়েছে। পুলিশ নাকি বাকিদের সঙ্গে মিটিং করছে।

এদিকে রক্তদান শিবিরে এভাবে রক্তপাতের ঘটনাকে মানতে পারছেন না অনেকেই। রক্তদানে মতো মহান কর্মসূচিকে পণ্ড করতে কেন এভাবে শাসকদল হামলা চালাল তা নিয়ে উঠছে বড় প্রশ্ন। তবে তৃণমূল অবশ্য হামলার অভিযোগ মানতে চায়নি। তাদের দাবি রক্তদানে বহিরাগতরা কেন আসবে?

 

বাংলার মুখ খবর

Latest News

পেশাদার ফুটবলে কামব্যাক, তাও ৫৮ বছর বয়সে, চমক বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান তারকার কমিশনে জমা পড়ল ১৫১টি অভিযোগ, 'পুলিশি নিষ্ক্রিয়তা' নিয়ে মুখ খুললেন রাজ্যপাল অন্ধকারে ডুবছে ব্যস্ততম গড়িয়াহাট ব্রিজ, ১৫ দিন ধরে আলো জ্বলছে না, কারণ কী? মঙ্গল-রাহুর মিলনে অঙ্গারক যোগ, ৩ রাশির জীবন বদলাবে, থামবে অগ্রগতি, থাকুন সতর্ক ছেলেই শেষ আইবুড়োভাত খাওয়াল রূপাঞ্জনা-রাতুলকে! আবেগতাড়িত অভিনেত্রী লিখলেন… এবার ইরানে জবাবি হামলা ইজরায়েলের, বিস্ফোরণ শোনা গেল একাধিক জায়গায় লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো খারাপ হল মাধ্যমিকের ফলাফল! ৫% কমল পাশের হার, ধস প্রথম ডিভিশনেও, কী হল ঝাড়খণ্ডে? ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও অনুশীলনে গুরুতর চোট হাঁটুতে,প্যারিসের টিকিট পেয়েও যেতে পারবেন না শ্রীশঙ্কর মুরলি

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.