বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP নেতার মৃত্যুর ঘটনার ঠিকমতো তদন্ত করছে না দলদাস পুলিশ, অভিযোগ শান্তনু ঠাকুরের
বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। ফাইল ছবি
বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। ফাইল ছবি

BJP নেতার মৃত্যুর ঘটনার ঠিকমতো তদন্ত করছে না দলদাস পুলিশ, অভিযোগ শান্তনু ঠাকুরের

  • এদিনের স্মরণসভা মঞ্চ থেকে অরুণবাবু খুনের ঘটনায় পুলিশ নিরপেক্ষ তদন্ত করছে না বলে অভিযোগ করেন শান্তনু ঠাকুর।

বিজেপি কর্মী খুনের তদন্তে পুলিশের ঢিলেমির অভিযোগ তুললেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার নহাটা বাজারে বিজেপি কর্মী অরুণ সরকারের স্মরণসভায় যোগ দিয়ে এই অভিযোগ করেন তিনি।

অরুণবাবু দিঘাড়ি গ্রাম পঞ্চায়েতের সদস্য ছিলেন। গোপালনগর থানার কাকডাঙ্গার বাসিন্দা তিনি।

দিন কয়েক আগে ভোরে অসুস্থ অবস্থায় বাড়ি থেকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য বনগাঁ মহাকুমা হাসপাতালে পাঠায়। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের মারধরের জেরে তার মৃত্যু হয়েছে বলে দাবি করে বিজেপি।

এদিনের স্মরণসভা মঞ্চ থেকে অরুণবাবু খুনের ঘটনায় পুলিশ নিরপেক্ষ তদন্ত করছে না বলে অভিযোগ করেন শান্তনু ঠাকুর। তিনি বলেন, ‘জেলার পুলিশ সুপারকে জানানো হয়েছে। কোনরকম তদন্ত হয়নি। মৃত্যুর আগে উনি থানায় ডায়েরি করেছিলেন। দুষ্কৃতীদের আড়াল করছে পুলিশ। দলদাসের মতো কাজ করছে তারা। আমরা এর প্রতিবাদ করব। বৃহত্তর আন্দোলন করব’।

গত ৩১ অগাস্ট চৌবেড়িয়া ২ নম্বর পঞ্চায়েতে বিজেপি প্রধানের বিরুদ্ধে অনাস্থার ভোটাভুটি ছিল। ভোটাভুটি শেষ হওয়ার পর অরুণবাবু তাঁর নহাটার বাড়িতে ফিরছিলেন। অভিযোগ তৃণমূলের কয়েক জন দুষ্কৃতী তখন তাকে কাঠ দিয়ে মারে। তাকে পাল্লা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় বিজেপি কর্মীরা। তারপর থেকেই অরুণবাবু অসুস্থ ছিলেন। কয়েকদিন পরে ভোরে হাসপাতে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

 

বন্ধ করুন