বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দাদুর শ্রাদ্ধানুষ্ঠানের প্যান্ডেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ৪ বছরের নাতনির

দাদুর শ্রাদ্ধানুষ্ঠানের প্যান্ডেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ৪ বছরের নাতনির

প্রতীকী ছবি

বাপ্পা সরদার নামে পরিবারের এক সদস্য জানিয়েছেন, শিশুটি ছটফট করছে দেখে আমি তাকে উদ্ধার করি। এর পর তাকে গরম দুধ খাওয়ানো হয়।

দাদুর শ্রাদ্ধানুষ্ঠানে জন্য বাঁধা প্যান্ডেলের খোলা তারে তড়িদাহত হয়ে মৃত্যু হল নাতনির। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শান্তিপুরে। নিহত শিশুর নাম রাখী সরদার (৪)। ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।

শান্তিপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডে বানকপাড়ায়। মঙ্গলবার বিকেলে সেখানে শ্রাদ্ধানুষ্ঠানের জন্য বাঁধা প্যান্ডেলে খেলা করছিল শিশুরা। রাখী সরদার নামে ওই শিশুটি ছাড়াও ছিল আরও বেশ কয়েকজন। এরই মধ্যে হঠাৎ মাটিতে পরে ছটফট করতে থাকে ৪ বছরের শিশুকন্যা। পরিবারের সদস্যরা দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করেন।

বাপ্পা সরদার নামে পরিবারের এক সদস্য জানিয়েছেন, শিশুটি ছটফট করছে দেখে আমি তাকে উদ্ধার করি। এর পর তাকে গরম দুধ খাওয়ানো হয়। ১০ মিনিটের মধ্যে গাড়ি জোগাড় করে পাঠানো হয় শক্তিনগর জেলা হাসপাতালে। সেখানে নিয়ে গেলে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে ইলেক্ট্রিশিয়ানের দিকে। তাঁর অসতর্কতাতেই একটা খুদে প্রাণ ঝরে গেল বলে দাবি করছেন পরিবারের সদস্যরা। যদিও এব্যাপারে পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি। ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা। অস্বাভিক মৃত্যুর অভিযোগ দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন