বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়িতে বচসার পরই মিলল মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ, খুন না আত্মহত্যা?

বাড়িতে বচসার পরই মিলল মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ, খুন না আত্মহত্যা?

নিহত তানিয়া দেবূনাথ

প্রতিবেশীদের দাবি, বৃহস্পতিবার রাতে তানিয়াদের বাড়ি থেকে তীব্র বচসার আওয়াজ শুনতে পান তারা। তবে শীতের রাতে এব্যাপারে আর নাক গলাননি কেউ। এর পর গভীর রাতে তানিয়ার ঝুলন্ত দেহ উদ্ধারের কথা জানায় পরিবার।

মাধ্যমিক পরীক্ষার্থীর রহস্যমৃত্যু ঘিরে তীব্র চাঞ্চল্য। ঘরের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তবে মাধ্যমিক পরীক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় মুখ খুলতে নারাজ পরিবার। ঘটনা শান্তিপুরের চাঁদরা এলাকার।

মৃতের নাম তানিয়া দেবনাথ, বয়স ১৬ বছর। সূত্রের খবর, গতকাল রাতে ওই মাধ্যমিক পরীক্ষার্থীকে ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। খবর দেয় শান্তিপুর থানায়। ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ গিয়ে ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় এলাকায় নেমে আসে শোকের ছায়া।

প্রতিবেশীদের দাবি, বৃহস্পতিবার রাতে তানিয়াদের বাড়ি থেকে তীব্র বচসার আওয়াজ শুনতে পান তারা। তবে শীতের রাতে এব্যাপারে আর নাক গলাননি কেউ। এর পর গভীর রাতে তানিয়ার ঝুলন্ত দেহ উদ্ধারের কথা জানায় পরিবার। যদিও নিহতের পরিবারের তরফে এব্যাপারে কোনও মন্তব্য করা হয়নি। সাংবাদিকরা প্রশ্ন করলে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তারা।

তবে কি মাধ্যমিক পরীক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় লুকিয়ে আছে রহস্য? না কি নিছক অভিমানেই আত্মহত্যা করে ওই মাধ্যমিক পরীক্ষার্থী, জানতে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেছেন আধিকারিকরা।

 

বন্ধ করুন