বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বারাকপুরে বিরিয়ারির দোকানে গুলিকাণ্ডে গ্রেফতার মণীশ শুক্ল খুনের শ্যুটার
এই দোকানেই চলে গুলি 

বারাকপুরে বিরিয়ারির দোকানে গুলিকাণ্ডে গ্রেফতার মণীশ শুক্ল খুনের শ্যুটার

  • বারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের অন্যতম অভিযুক্ত এই সুজিত। মোটরসাইকেলে করে এসে যে ৬ জন মণীশকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল তার মধ্যে অন্যতম সে। ঘটনার তদন্তে নেমে তাকে গ্রেফতার করে সিআইডি।

বারাকপুরের মোহনপুরে বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনায় কুখ্যাত দুষ্কৃতী সুজিত রায়কে জেল থেকে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, দাবি মতো তোলা না দেওয়ায় জেলে বসেই বিরিয়ানির দোকানে হামলা চালাচ্ছিল সে। এই নিয়ে এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করল পুলিশ।

তদন্তকারীরা জানাচ্ছেন, মোহনপুরের ওই বিরিয়ানির দোকানদারের কাছে জেলে বসেই মোটা টাকা তোলা চেয়েছিলেন সুজিত। কিন্তু তোলা দিতে রাজি ছিলেন না দোকানের মালিক। এর পর দোকানের মালিককে ফোনে হুমকি দিতে থাকেন তিনি। ভয় দেখাতে হোয়াটসঅ্যাপে রিভলভারের ছবি পাঠায় সে। সেই ফোন নম্বরের সূত্র ধরে তদন্তকারীরা জানতে পারেন হুমকি দিচ্ছিল সুজিত। সোমবার তাকে দমদম কেন্দ্রীয় সংশোধনাগার থেকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার তাকে বারাকপুর আদালতে পেশ করা হয়।

বারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের অন্যতম অভিযুক্ত এই সুজিত। মোটরসাইকেলে করে এসে যে ৬ জন মণীশকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল তার মধ্যে অন্যতম সে। ঘটনার তদন্তে নেমে তাকে গ্রেফতার করে সিআইডি। তার পর থেকে জেলবন্দি ছিল এই দুষ্কৃতী।

গত ১৬ মে বারাকপুরের মোহনপুরে ওই বিরিয়ানির দোকানে গুলি চলে। এই ঘটনায় ১ জন ক্রেতা ও দোকানের ১ জন কর্মচারী আহত হন। প্রাথমিকভাবে ব্যবসায়িক শত্রুতার জেরে গুলি চালানো হয়েছে মনে করা হলেও পরে উঠে আসে তোলাবাজি তত্ত্ব।

 

বন্ধ করুন