বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kanchenjunga tragedy: তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী

Kanchenjunga tragedy: তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী

তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী (PTI)

মঙ্গলবার সংবাদমাধ্যমকে চৈতালীদেবী বলেন, দুর্ঘটনার পর আমি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি ছিলাম। সেখানে দফায় দফায় অনেক সরকারি আধিকারিক ও পুলিশ আধিকারিকরা আসেন। একজন আমার ভিডিয়ো করেন।

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার পর থেকেই রেলের বিরুদ্ধে উঠছে দায় ঝাড়ার চেষ্টার অভিযোগ। এরই মধ্যে বিস্ফোরক অভিযোগ করলেন ওই ট্রেনের এক আহত যাত্রী। চৈতালী মজুমদার নামে ওই মহিলার দাবি, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় রেলের গাফিলতির অভিযোগ তুলে যে FIR তিনি দায়ের করেছেন বলে পুলিশ দাবি করছে তার সঙ্গে তাঁর যোগ নেই। তাঁর অজান্তেই তাঁর নামে FIR করেছে কেউ বা কারা।

আরও পড়ুন - রাত ৩টে ২০-তে শিয়ালদার ১৩ নম্বর প্ল্যাটফর্মে পৌঁছল ‘অভিশপ্ত’ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস

পড়তে থাকুন - 'মানুষকে ট্রেন ছেড়ে সাইকেল নিতে হয়…'কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, তোপ মমতার

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের এস সিক্স কামরার যাত্রী ছিলেন চৈতালীদেবী। সোমবার রাতে জানা যায়, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় রেলের বিরুদ্ধে FIR দায়ের করেছেন জনৈক যাত্রী। সেই অভিযোগের ভিত্তিতে ৩০৪এর মতো জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। পরে জানা যায়, মালগাড়ির প্রয়াত লোকো পাইলটদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ করা হয়েছে ওই FIRএ।

মঙ্গলবার সংবাদমাধ্যমকে চৈতালীদেবী বলেন, দুর্ঘটনার পর আমি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি ছিলাম। সেখানে দফায় দফায় অনেক সরকারি আধিকারিক ও পুলিশ আধিকারিকরা আসেন। একজন আমার ভিডিয়ো করেন। কেমন আছি জানতে চান। এর মধ্যে কয়েকজন এসে আবার বাবার নাম ঠিকানা এসব জেনে যান। রাতে ফের ২ জন পুলিশ আধিকারিক আসেন। তাঁরাও জিজ্ঞাসাবাদ করেন’।

আরও পড়ুন - 'মৃত্যুর মুখে! ছিটকে পড়লাম, ট্রেনে চাপতে ভয় লাগছে,' HT Bangla-তে জানালেন কাঞ্চনজঙ্ঘার যাত্রী

এর পরই তিনি বলেন, আমি তো ছিলাম ট্রেনের মধ্যে। কী করে জানব কী ভাবে দুর্ঘটনা ঘটেছে। ধাক্কা লেগেছে সেটাও আমার পক্ষে কী ভাবে জানা সম্ভব? কী ভাবে ধাক্কা লেগেছে সে তো পরের কথা। আমি কেন মৃত চালকদের নামে অভিযোগ করতে যাব? আমার নামে কেউ ভুয়ো FIR করেছে।

 

বাংলার মুখ খবর

Latest News

কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.