বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শেওড়াফুলি–তারকেশ্বরে লাইনে বন্ধ থাকবে ট্রেন, কতক্ষণ?‌ যাত্রী ভোগান্তির আশঙ্কা

শেওড়াফুলি–তারকেশ্বরে লাইনে বন্ধ থাকবে ট্রেন, কতক্ষণ?‌ যাত্রী ভোগান্তির আশঙ্কা

শেওড়াফুলি স্টেশন

আজ, শনিবার সকাল থেকেই এই নিয়ে মাইকের মাধ্যমে ঘোষণা করা হচ্ছে সিঙ্গুর রেল স্টেশনে। তখন থেকেই বাড়তে পারে যাত্রী হয়রানি বলে আশঙ্কা করছেন মানুষজন। এই শাখার একাধিক স্টেশনে রেলের পক্ষ থেকে নোটিশ লাগানো হয়েছে যাত্রীদের ওয়াকিবহাল করার জন্য। রবিবার ব্লক উঠে যাবার পরে হাওড়া থেকে ট্রেন ছাড়বে।

শেওড়াফুলি–তারকেশ্বর লাইনে শেওড়াফুলি এবং দিয়ারা স্টেশনের মাঝে আজ, শনিবার ২৭ মে রাত ১০টা ৩০ মিনিট থেকে আগামীকাল ২৮ মে রবিবার দুপুর ১২টা ৫৫ মিনিট পর্যন্ত ট্রাফিক ব্লক ও পাওয়ার ব্লক থাকবে। এই খবর পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে। সুতরাং ১৪ ঘণ্টার বেশি সময় ধরে ট্রেন চলাচল বন্ধ থাকবে ওই লাইনে বলে খবর। এই কারণে শনিবার রাতে যাঁরা এই পথে ফিরবেন তাঁদের সমস্যায পড়তে হবে। আর রবিবার বড় সমস্যা দেখা না দিলেও যাঁরা যাতায়াত করতে চাইবেন এই পথে তাঁরা ট্রেন পরিষেবা পাবেন না।

এদিকে আজ–কাল হাওড়া–তারকেশ্বর শাখায় বহু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। ফলে যাত্রী ভোগান্তির আশঙ্কা থেকেই যাচ্ছে। পূর্ব রেল সূত্রে খবর, হাওড়া–তারকেশ্বর শাখায় শেওড়াফুলি এবং দিয়ারা স্টেশনের মধ্যে আরসিসি বক্স লাগানোর জন্য পাওয়ার ও ট্রাফিক ব্লক থাকবে। তাই ট্রেন চালানো সম্ভব নয়। আজ রাত সাড়ে ১০টা থেকে আগামীকাল বেলা ১২টা ৫৫ পর্যন্ত পাওয়ার এবং ট্রাফিক ব্লক থাকবে। একইসঙ্গে সঙ্গে শেওড়াফুলি থেকে সিঙ্গুর স্টেশন পর্যন্তও পাওয়ার ব্লক করা হবে।

অন্যদিকে এই কাজের কারণে হাওড়া থেকে তারকেশ্বর, আরামবাগ, গোঘাট আপ ট্রেন বাতিল করা হয়েছে। আবার গোঘাট, তারকেশ্বর, আরামবাগ থেকে হাওড়া ডাউন শাখায় একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। যদিও যাত্রী দুর্ভোগ কমাতে রবিবার সিঙ্গুর–তারকেশ্বরের মধ্যে একজোড়া আপ ও ডাউন ট্রেন চালানো হবে বলে রেল কর্তৃপক্ষ জানিয়েছে। পূর্ব রেলের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, শেওড়াফুলি এবং দিয়ারা স্টেশনের মাঝে মেরামতির কাজ করবে রেল। শনিবার রাত ৯টা ৫ মিনিটে হাওড়া থেকে তারকেশ্বর লোকাল ট্রেন শেষ পাওয়া যাবে। তারপর রবিবার দুপুর ১টা থেকে হাওড়া থেকে ওই লাইনে ট্রেন পাওয়া যাবে। তারকেশ্বর থেকে রবিবার হাওড়া আসার প্রথম ট্রেন মিলবে ১টা ২৫ মিনিটে।

আর কী জানা যাচ্ছে?‌ আজ, শনিবার সকাল থেকেই এই নিয়ে মাইকের মাধ্যমে ঘোষণা করা হচ্ছে সিঙ্গুর রেল স্টেশনে। তখন থেকেই বাড়তে পারে যাত্রী হয়রানি বলে আশঙ্কা করছেন মানুষজন। এই শাখার একাধিক স্টেশনে রেলের পক্ষ থেকে নোটিশ লাগানো হয়েছে যাত্রীদের ওয়াকিবহাল করার জন্য। রবিবার ব্লক উঠে যাবার পরে হাওড়া থেকে ট্রেন ছাড়বে। হাওড়া–তারকেশ্বর শাখায় শেওড়াফুলি এবং দিয়ারা স্টেশনের মধ্যে আরসিসি বক্স লাগানোর কাজ করবে রেল কর্তৃপক্ষ। তাই আজ শনিবার রাত থেকে আগামীকাল রবিবার দুপুর পর্যন্ত শেওড়াফুলি–দিয়ারা স্টেশনের মধ্যে ট্রাফিক ব্লক নেওয়া হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.