বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Asansol: রাতের অন্ধকারে আসানসোলে শুটআউট, কয়লা মাফিয়ার ভ্রাতৃবধূ গুলিবিদ্ধ
রাতের অন্ধকারে শুটআউট আসানসোলে (HT_PRINT)

Asansol: রাতের অন্ধকারে আসানসোলে শুটআউট, কয়লা মাফিয়ার ভ্রাতৃবধূ গুলিবিদ্ধ

  • কয়লা মাফিয়ার পর শুক্রবার সিবিআইয়ের জালে কোল কর্তারা উঠে আসে। কয়লা পাচারকাণ্ডে সিবিআইয়ের জালে ইসিএলের বর্তমান এবং প্রাক্তন–সহ চারজন জেনারেল ম্যানেজারকে গ্রেফতার করা হয়েছে। চারজন কয়লা মাফিয়াকেও সিবিআই গ্রেফতার করেছিল আগে। কয়লা মাফিয়ার সঙ্গে আঁতাঁতের অভিযোগে ইসিএলের ৭জন কর্তাকে গ্রেফতার করা হয়েছে।

জগদ্দলে শুটআউটের রেশ কাটতে না কাটতেই আসানসোলেও চলল গুলি। আর এই গুলিতে জখম হলেন কুখ্যাত কয়লা মাফিয়া জয়দেব মণ্ডলের ভ্রাতৃবধূ চৈতালি। তিনি বাড়িতে থাকাকালীনই গুলিবিদ্ধ হন। গুরুতর জখম অবস্থায় আসানসোলের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। কে বা কারা এই ঘটনায় যুক্ত তা এখনও জানা যায়নি।

ঠিক কী ঘটেছে আসানসোলে?‌ স্থানীয় সূত্রে খবর, আসানসোল উত্তর থানা এলাকায় শুটআউটের ঘটনা ঘটে শুক্রবার বেশি রাতে। তখন বাড়ির মধ্যেই গুলিবিদ্ধ হন এই মহিলা। কয়লা মাফিয়া জয়দেব মণ্ডলের ভ্রাতৃবধূ হিসাবেই এলাকায় পরিচিত তিনি। এই শুটআউটের জেরে পরিস্থিতি তপ্ত হয়ে ওঠে। এখানের বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন।

কেন এমন ঘটনা ঘটল?‌ কয়লা মাফিয়ার পর শুক্রবার সিবিআইয়ের জালে কোল কর্তারা উঠে আসে। কয়লা পাচারকাণ্ডে সিবিআইয়ের জালে ইসিএলের বর্তমান এবং প্রাক্তন–সহ চারজন জেনারেল ম্যানেজারকে গ্রেফতার করা হয়েছে। চারজন কয়লা মাফিয়াকেও সিবিআই গ্রেফতার করেছিল আগে। কয়লা মাফিয়ার সঙ্গে আঁতাঁতের অভিযোগে ইসিএলের ৭জন কর্তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ইসিএলের একজন ম্যানেজার এবং দুই কর্মী গ্রেফতার হয়েছে। তার সঙ্গে এই শুটআউটের যোগ থাকতে পারে বলে মনে করছে পুলিশ।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ এই শুটআউটের ঘটনায় ডিসি সেন্ট্রাল এস এস কূলদীপ বলেন, ‘‌এই ঘটনার কথা জেনেছি। পুলিশ তদন্ত করছে।’‌ যদিও পুরো ঘটনায় মণ্ডল পরিবার মুখে কুলুপ এঁটেছে। উল্লেখ্য, জগদ্দলে ভর সন্ধ্যায় শ্যুটআউটের ঘটনা ঘটে। জুটমিল শ্রমিক এক যুবককে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। তারপরই আসানসোলে ঘটে এই ঘটনা।

বন্ধ করুন