বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল যুব–মাদার কোন্দলে ফের শুটআউট বাসন্তীতে, গুলিবিদ্ধ ২ কর্মী
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

তৃণমূল যুব–মাদার কোন্দলে ফের শুটআউট বাসন্তীতে, গুলিবিদ্ধ ২ কর্মী

  • ঠিক এক মাস আগে ১২ অগস্ট বাসন্তীর শিমুলতলায় ২ তৃণমূলকর্মী ইজাজ আহমেদ ও রশিদ আলি গায়েনের ওপর হামলা চালায় তৃণমূলেরই আরেক গোষ্ঠীর কর্মীরা।

ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। ভিড়ে ঠাসা বাজারের মধ্যে চলল গুলি। গুলিবিদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মাদার তৃণমূলের দুই কর্মী। ঘটনায় যুব তৃণমূলের লোকজনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে ভরতগড় বাজারের এই ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।

জানা গিয়েছে, ১৪ সেপ্টেম্বর ওই বাজারের সামনেই তৃণমূলের এক জনসভা হওয়ার কথা। সেটির প্রস্তুতিতেই এদিন সভা করেন স্থানীয় তৃণমূল কর্মী–সমর্থকরা। অভিযোগ, সভা শেষে যখন বাড়ি ফিরছিলেন তখন কয়েকজন কর্মীর ওপর হামলা চালানো হয়। ভরা বাজারের মধ্যেই গুলি চলে। গুলিতে জখম হয়েছেন জাকির মোল্লা ও সইদুল পাখিরা নামে দুই তৃণমূল কর্মী। তাঁদের সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। সেখান থেকে তাঁদের আশঙ্কাজনক অবস্থায় কলকাতার এক হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে। ঘটনাকে ঘিরে শুক্রবার সকালেও এলাকায় উত্তেজনা রয়েছে। বসেছে পুলিশ পিকেট। দুষ্কৃতীদের খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, ঠিক এক মাস আগে ১২ অগস্ট বাসন্তীর শিমুলতলায় ২ তৃণমূলকর্মী ইজাজ আহমেদ ও রশিদ আলি গায়েনের ওপর হামলা চালায় তৃণমূলেরই আরেক গোষ্ঠীর কর্মীরা। গুলিবিদ্ধ হন ইজাজ। গুরুতর জখম হন রশিদ। সেই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা রাজা গাজির অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ ওঠে। এদিনের ঘটনায় তারা জড়িত রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন