বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পর পর দু’‌রাউন্ড চলল গুলি, লুটিয়ে পড়লেন যুবক কর্মী, মদের দোকানে শুটআউট
রাতের অন্ধকারে শুটআউট প্রতীকী ছবি (HT_PRINT)

পর পর দু’‌রাউন্ড চলল গুলি, লুটিয়ে পড়লেন যুবক কর্মী, মদের দোকানে শুটআউট

  • খবর পেয়ে ঘটনাস্থলে আসে হাওড়া থানার পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু হয়েছে।

বৃহস্পতিবার রাতে হাওড়ায় শুটআউটের ঘটনা ঘটল। গুলির শব্দে তৈরি হল শীতের রাতে ব্যাপক চাঞ্চল্য। মদের দোকানে দুষ্কৃতী হানা দেওয়ায় এই ঘটনা ঘটেছে। ওই দুষ্কৃতীদের উদ্দেশ্য ছিল লুঠপাটের। তা করতে গিয়েই গুলি চালায় তারা বলে অভিযোগ। এমনকী ওই দোকানের এক কর্মীকে গুলি করে খুনের চেষ্টা করে দুষ্কৃতীরা বলেও অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হাওড়া থানার পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু হয়েছে।

ঠিক কী ঘটেছে হাওড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে রাত তখন ৯টা। হাওড়ার ডোমজুড়ের আলমপুর হাইওয়ে সংলগ্ন একটি মদের দোকানে হঠাৎ শোনা যায় গুলির শব্দ। তাতেই এলাকায় ব্যাপক আতঙ্ক তৈরি হয়। সেখানে একদল দুষ্কৃতী হানা দিয়ে গুলি চালায়। তারা মদের বোতল থেকে শুরু করে টাকা নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে। তখন বাধা দিতে এগিয়ে আসেন দোকানি। এই অবস্থায় মদের দোকানের এক কর্মীকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

ওই মদের দোকানের পক্ষ থেকে অভিযোগ, একটি গাড়িতে করে আসে দুষ্কৃতীরা। এসেই হামলা শুরু করে। টাকা–মদের বোতল লুঠপাটের চেষ্টা করে। তখন বাধা দিলে ওই কর্মীকে লক্ষ্য করে দু’‌রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। একটি গুলি লাগে তাঁর কাঁধে লাগে। আর অন্যটি হাতে। দোকানেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই যুবক কর্মী। চিৎকার শুরু হতেই গাড়িতে উঠে চম্পট দেয় দুষ্কৃতীরা।

পুলিশ সূত্রে খবর, ওই দোকানে সম্ভবত আগে রেইকি করে গিয়েছিল দুষ্কৃতীরা। সেই মতোই অপারেশন করতে নামে তারা। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। খোঁজ চলছে অভিযুক্তদের। কী কারণে ওই মদের দোকানে হামলা চালানো হল?‌ সেটাও তদন্ত করে দেখা হচ্ছে। গুলিবিদ্ধ কর্মীকে কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বন্ধ করুন