বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাওড়ায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে প্রমোটারকে খুন, আটক ৫
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

হাওড়ায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে প্রমোটারকে খুন, আটক ৫

  • প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্প্রতি বন্ধ হয়ে যাওয়া একটি স্থানীয় সিনেমা হলের জায়গা কিনেছিলেন অমিত। সেখানে প্রমোটারি সংক্রান্ত বিবাদকে ঘিরেই গুলি করে খুন করা হয়েছে তাঁকে।

চলন্ত বাইক থেকে এক প্রমোটারকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি করে খুন করার অভিযোগ উঠল মধ্য হাওড়ায়। মৃত ব্যক্তির নাম অমিত হাইত ওরফে বুবুনকে (‌৪৫)‌। শনিবার রাত ৮টা নাগাদ ব্যাঁটরা থানা এলাকায় ইস্ট–ওয়েস্ট বাইপাসে বেলিলিয়াস পার্কের কাছে ঘটনাটি ঘটে। সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখে দুই দুষ্কৃতীকে চিহ্নিত করলেও তাদের মুখে মাস্ক থাকায় তাদের চেনা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যে ৫ জনকে আটক করা হয়েছে।

মৃতের পরিবারের অভিযোগ, এদিন রাতে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান অমিত। কার ফোন এসেছিল সেটা জানা যায়নি। এর পরই পিছনে একজনকে নিয়ে স্কুটার চালিয়ে বেলিলিয়াস পার্কের পাশ থেকে যাওয়ার সময় উল্টোদিক থেকে আসা বাইকের আরোহী দুই দুষ্কৃতী অমিতকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি চালায়। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে আসা গুলিতে গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই ওই প্রমোটারের মৃত্যু হয়।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্প্রতি বন্ধ হয়ে যাওয়া একটি স্থানীয় সিনেমা হলের জায়গা কিনেছিলেন অমিত। সেখানে প্রমোটারি সংক্রান্ত বিবাদকে ঘিরেই গুলি করে খুন করা হয়েছে তাঁকে। ঘটনার সময় অমিতের সঙ্গে থাকা ব্যক্তিকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। ব্যবসায়ীক শত্রুতা ছাড়াও কোনও পারিবারিক বিবাদ রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন