বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Islampur Shootout: ইসলামপুরে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, প্রকাশ্যে শুটআউটের ঘটনায় আতঙ্ক

Islampur Shootout: ইসলামপুরে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, প্রকাশ্যে শুটআউটের ঘটনায় আতঙ্ক

রাতের অন্ধকারে শুটআউট (HT_PRINT)

বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। তাঁর গলায় গুলি লাগায় লুটিয়ে পড়েন। এই ঘটনা নিয়ে ভবেশবাবুর স্ত্রী রিঙ্কি দেবনাথের অভিযোগ, বিপুল নামে এক ব্যক্তির অনেকদিন ধরে ব্যবসায়ী শত্রুতা রয়েছে স্বামীর সঙ্গে। এই ঘটনা নিয়ে থানায় ব্যবসার প্রাক্তন অংশীদারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভরসন্ধ্যায় প্রকাশ্যে শুটআউটের ঘটনা ঘটল। তার জেরে গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যবসায়ী। বুধবার এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার মাদারিপুর জাতীয় সড়ক সংলগ্ন এলাকায়। চা ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। তবে কে বা কারা গুলি চালিয়ে চম্পট দিল সেটা বৃহস্পতিবার পর্যন্ত কিনারা করতে পারেনি পুলিশ। তবে তদন্ত শুরু হয়েছে জোরকদমে।

ঠিক কী ঘটেছে ইসলামপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, ওই ব্যবসায়ীর নাম ভবেশ দেবনাথ। তাঁর বাড়ি ইসলামপুর থানার শ্রীকৃষ্ণপুর এলাকায়। বুধবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায়। সেই গুলি লাগে তাঁর গলায়। হঠাৎ প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ ব্যবসায় শত্রুতার জেরে এই শুটআউট বলে মনে করছেন তাঁর পরিবারের সদস্যরা। এই ঘটনা নিয়ে থানায় ব্যবসার প্রাক্তন অংশীদারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, ওই ব্যবসায়ীর নাম ভবেশ দেবনাথ। বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। তাঁর গলায় গুলি লাগায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন। এই ঘটনা নিয়ে ভবেশবাবুর স্ত্রী রিঙ্কি দেবনাথের অভিযোগ, বিপুল নামে এক ব্যক্তির অনেকদিন ধরে ব্যবসায়ী শত্রুতা রয়েছে স্বামীর সঙ্গে। আগেও ভবেশবাবুকে প্রাণে মারার চেষ্টা করেছিল সে। এদিনেও বিপুলই গুলি করেছে বলে রিঙ্কির অভিযোগ। এখন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন তিনি। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। চারিদিকে জিজ্ঞাসাবাদ চলছে।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনা নিয়ে ব্যবসায়ীর স্ত্রী রিঙ্কি দেবনাথ বলেন, ‘‌ব্যবসার পুরনো অংশীদার বিপুল দাসের সঙ্গে ঝামেলা চলছিল৷ গত বছরও একটি দুর্ঘটনা ঘটেছিল। সেটিও বিপুলই করেছিল৷ এটাও বিপুলই করেছে বলেই মনে হচ্ছে৷ গলায় গুলি লেগেছে তাঁর।’‌ আর ভবেশবাবুর এক কর্মী বিশু দাস পুলিশকে জানান, মাদারিপুর হাইওয়ে পার হওয়ার সময় তাঁর মালিককে লক্ষ্য করে কেউ বা কারা গুলি চালায়। সেখানে দীর্ঘক্ষণ জখম অবস্থায় পড়েছিলেন ভবেশবাবু।

বাংলার মুখ খবর

Latest News

মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের? ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল প্রথম ভারতীয় হিসেবে T20 ক্রিকেটে ৫০০ ছক্কার মাইলস্টোনে রোহিত- চোখ রাখুন সেরা ৭-এ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’

Latest IPL News

১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.