বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Islampur Shootout: ইসলামপুরে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, প্রকাশ্যে শুটআউটের ঘটনায় আতঙ্ক

Islampur Shootout: ইসলামপুরে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, প্রকাশ্যে শুটআউটের ঘটনায় আতঙ্ক

রাতের অন্ধকারে শুটআউট (HT_PRINT)

বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। তাঁর গলায় গুলি লাগায় লুটিয়ে পড়েন। এই ঘটনা নিয়ে ভবেশবাবুর স্ত্রী রিঙ্কি দেবনাথের অভিযোগ, বিপুল নামে এক ব্যক্তির অনেকদিন ধরে ব্যবসায়ী শত্রুতা রয়েছে স্বামীর সঙ্গে। এই ঘটনা নিয়ে থানায় ব্যবসার প্রাক্তন অংশীদারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভরসন্ধ্যায় প্রকাশ্যে শুটআউটের ঘটনা ঘটল। তার জেরে গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যবসায়ী। বুধবার এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার মাদারিপুর জাতীয় সড়ক সংলগ্ন এলাকায়। চা ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। তবে কে বা কারা গুলি চালিয়ে চম্পট দিল সেটা বৃহস্পতিবার পর্যন্ত কিনারা করতে পারেনি পুলিশ। তবে তদন্ত শুরু হয়েছে জোরকদমে।

ঠিক কী ঘটেছে ইসলামপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, ওই ব্যবসায়ীর নাম ভবেশ দেবনাথ। তাঁর বাড়ি ইসলামপুর থানার শ্রীকৃষ্ণপুর এলাকায়। বুধবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায়। সেই গুলি লাগে তাঁর গলায়। হঠাৎ প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ ব্যবসায় শত্রুতার জেরে এই শুটআউট বলে মনে করছেন তাঁর পরিবারের সদস্যরা। এই ঘটনা নিয়ে থানায় ব্যবসার প্রাক্তন অংশীদারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, ওই ব্যবসায়ীর নাম ভবেশ দেবনাথ। বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। তাঁর গলায় গুলি লাগায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন। এই ঘটনা নিয়ে ভবেশবাবুর স্ত্রী রিঙ্কি দেবনাথের অভিযোগ, বিপুল নামে এক ব্যক্তির অনেকদিন ধরে ব্যবসায়ী শত্রুতা রয়েছে স্বামীর সঙ্গে। আগেও ভবেশবাবুকে প্রাণে মারার চেষ্টা করেছিল সে। এদিনেও বিপুলই গুলি করেছে বলে রিঙ্কির অভিযোগ। এখন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন তিনি। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। চারিদিকে জিজ্ঞাসাবাদ চলছে।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনা নিয়ে ব্যবসায়ীর স্ত্রী রিঙ্কি দেবনাথ বলেন, ‘‌ব্যবসার পুরনো অংশীদার বিপুল দাসের সঙ্গে ঝামেলা চলছিল৷ গত বছরও একটি দুর্ঘটনা ঘটেছিল। সেটিও বিপুলই করেছিল৷ এটাও বিপুলই করেছে বলেই মনে হচ্ছে৷ গলায় গুলি লেগেছে তাঁর।’‌ আর ভবেশবাবুর এক কর্মী বিশু দাস পুলিশকে জানান, মাদারিপুর হাইওয়ে পার হওয়ার সময় তাঁর মালিককে লক্ষ্য করে কেউ বা কারা গুলি চালায়। সেখানে দীর্ঘক্ষণ জখম অবস্থায় পড়েছিলেন ভবেশবাবু।

বাংলার মুখ খবর

Latest News

রাশিয়ার উপর বেশি নির্ভর করবেন না, যখন তখন…ভারতকে সতর্ক করল আমেরিকা নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল কোথায় ছুটি কাটাচ্ছেন রোহিত শর্মা! Wimbledon-এ ড্যাশিং লুকে ধরা দিলেন হিটম্য়ান নিক জোনাসের সঙ্গে দেশি বার্বি প্রিয়াঙ্কা, আম্বানিদের বিয়েতে হাজির আর কারা মহারাষ্ট্রে MLC ভোটে বিরাট জয় বিজেপি আর শরিকদের, সেমিফাইনালে বাজিমাত মা গৌরীর পুরনো শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে সুহানা! কী পরে এলেন আরিয়ান মোদী সরকার নড়বড়ে, 'খেলা শুরু হয়ে গিয়েছে', উদ্ধবের হয়ে ভোট চাইবেন, জানালেন মমতা দুম করে শ্যুটিং শেষ জনপ্রিয় মেগার! বন্ধ হল একসময়ের চ্যানেল টপার সিরিয়াল IND vs AUS, WCL 2024 Semi-Final Live: পিছিয়ে গেল টস,জিতে ফিল্ডিং নিল অস্ট্রেলিয়া

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.