বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদহের জুয়ার ঠেকে শুটআউট, গুলিবিদ্ধ যুবক, তদন্তে ইংরেজবাজার থানা
রাতের অন্ধকারে শুটআউট (HT_PRINT)

মালদহের জুয়ার ঠেকে শুটআউট, গুলিবিদ্ধ যুবক, তদন্তে ইংরেজবাজার থানা

  • মালদহের মহেশমাটির মাদ্রাসা মোড় এলাকায় জুয়ার ঠেক বসেছিল। সেখানে দু’‌পক্ষের মধ্যে ঝামেলা হলে গুলি চলে। গুলি চলার আওয়াজ পেয়ে সকলে ছুটে গিয়ে দেখেন এক যুবক গুলিবিদ্ধ অবস্থায় ছটফট করছেন। এই ঘটনায় এলাকায় চাপা আতঙ্ক তৈরি হয়েছে। জুয়ার ঠেক থেকে শুটআউট—এই নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে।

মগরাহাটের পর এবার মালদহ। এখানে শুটআউটের ঘটনা ঘটল। এখানে মাঝরাত থেকেই জুয়ার আসর বসেছিল। সেখানেই শুরু হয় বচসা। তারপর আজ, বৃহস্পতিবার ভোরে সেখানে ঝামেলা চরমে পৌঁছয়। সেই ঝামেলা থেকেই পর পর গুলি চলে। তার জেরেই গুলিবিদ্ধ হয়েছেন এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

ঠিক কী ঘটেছে মালদহে?‌ স্থানীয় সূত্রে খবর, মালদহের মহেশমাটির মাদ্রাসা মোড় এলাকায় জুয়ার ঠেক বসেছিল। সেখানে দু’‌পক্ষের মধ্যে ঝামেলা হলে গুলি চলে। গুলি চলার আওয়াজ পেয়ে সকলে ছুটে গিয়ে দেখেন এক যুবক গুলিবিদ্ধ অবস্থায় ছটফট করছেন। এই ঘটনায় এলাকায় চাপা আতঙ্ক তৈরি হয়েছে। জুয়ার ঠেক থেকে শুটআউট—এই নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে।

তদন্তে কী পেল পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, শুটআউটের ঘটনা ঘটেছে। তাতে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। গুলিবিদ্ধ যুবকের নাম আসগর শেখ। তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছে হাসপাতাল। কলকাতায় স্থানান্তরিত করার পরামর্শ দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে ইংরেজবাজার থানার পুলিশ গুলির খোল উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত যুবকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

সূত্রের খবর, এখানে প্রায়ই জুয়ার ঠেক বসত। এমনকী নানারকম নিষিদ্ধ মাদক সেবন চলত। মহেশমাটি মাদ্রাসা মোড় এলাকায় মাঝরাতে জুয়ার আসর বসেছিল। ইদ উপলক্ষ্যে এলাকার কয়েকজন যুবক সেখানে জড়ো হয়। বৃহস্পতিবার ভোরে ওই জুয়ার আসরে নিজেদের মধ্যে বিবাদ হতেই একজন আগ্নেয়াস্ত্র নিয়ে আসগর শেখের ওপর হামলা চালায়। আসগরের পিঠের নীচে গুলি লেগেছে।

বন্ধ করুন