বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shootout: নাকাশিপাড়া ও ইসলামপুরে চলল গুলি, শুটআউটে রক্তাক্ত ব্যবসায়ী–সাধারণ মানুষ

Shootout: নাকাশিপাড়া ও ইসলামপুরে চলল গুলি, শুটআউটে রক্তাক্ত ব্যবসায়ী–সাধারণ মানুষ

আক্রান্ত ব্যবসায়ী

ব্যবসায়ী আব্বাসের সঙ্গে বিবাদ চলছিল স্থানীয় এক ব্যক্তির। ওই ব্যক্তিকে ৬৫ হাজার টাকা দেওয়ার কথা ছিল আব্বাসের। সেই টাকা জোগাড় করে নিজের কাছে রেখেছিলেন ব্যবসায়ী। বাড়ি ফেরার সময় হামলা করা হয় আব্বাসের উপর। ব্যক্তির গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানা এলাকায়।

আবার শুটআউটের ঘটনায় আলোড়ন ছড়াল নাকাশিপাড়ায় এবং ইসলামপুরে। এদিন দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন এক ব্যবসায়ী।তখনই দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। এমনকী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে ৬০ হাজার টাকা ছিনতাই করে চম্পট দেয় তারা। আশঙ্কাজনক অবস্থায় ব্যবসায়ীকে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার বেশি রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার কালিগঞ্জ থানার সাবজুলা হাইস্কুল এলাকায়।

ঠিক কী ঘটেছে নাকাশিপাড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, কালিগঞ্জ থানার সীতাই চন্দ্রপুর এলাকার ব্যবসায়ী আব্বাস মল্লিক। এলাকার সাবজুলা হাইস্কুলের কাছে তাঁর একটি দোকান আছে। এদিন বেশি রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন তিনি। কয়েকজন দুষ্কৃতী তখন তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। তাঁর পায়ে এসে গুলি লাগে। চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা এবং সঙ্গে সঙ্গে উদ্ধার করে নিয়ে আসা হয় বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে। তবে এখন সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, ব্যবসায়ীর টাকা লুঠ করতেই গুলি চালানো হয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ও লুকিয়ে থাকা তিন দুষ্কৃতী গুলি চালায়। তবে একজন দুষ্কৃতীকে ধরে ফেলেছে পুলিশ। বাকিরা চম্পট দিয়েছে। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে কালিগঞ্জ থানার পুলিশ। আক্রান্ত ব্যবসায়ীর পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পরিবারের ঠিক কী অভিযোগ?‌ আক্রান্ত ব্যবসায়ীর পরিবারের অভিযোগ, ব্যবসায়ী আব্বাসের সঙ্গে বিবাদ চলছিল স্থানীয় এক ব্যক্তির। ওই ব্যক্তিকে ৬৫ হাজার টাকা ফেরত দেওয়ার কথা ছিল আব্বাসের। সম্প্রতি সেই টাকা জোগাড় করে নিজের কাছে রেখেছিলেন ব্যবসায়ী। তা নিয়ে এদিন রাতেবাড়ি ফেরার সময় হামলা করা হয় আব্বাসের উপর।

ঠিক কী ঘটেছে ইসলামপুরে?‌ এক ব্যক্তির গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার গুঞ্জরিয়া বাজার সংলগ্ন এলাকায়। গুলিবিদ্ধ ওই ব্যক্তির নাম মহম্মদ শাকির। তাঁর কানে গুলি লেগেছে। তড়িঘড়ি তাঁকে ইসলামপুর মহকুমা হাসপাতালে আনা হয়। যদিও অবস্থার অবনতি হওয়ায় তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। তবে কী কারণে এই গুলি চালানো হয়েছে তা নিয়ে ছড়িয়েছে ধোঁয়াশা। এই ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

বাসন্তীর লোকালয়ে কুমির আতঙ্ক! বন দফতরের তৎপরতায় মঙ্গলবার ভোর রাতে হল উদ্ধার Video:হাতে সংবিধানের কপি নিয়ে শপথ রাহুলের, বললেন 'জয় হিন্দ, জয় সংবিধান' সংবিধান ইস্যুতে মোদীর নিশানায় ইন্ডি জোট? জরুরি অবস্থা স্মরণ করিয়ে মোদীর টুইট IRCTC থেকে অন্যের ট্রেনের টিকিট কাটা যানে না? পদবি আলাদা হলেই বিপদ? মুখ খুলল রেল শপথপাঠে প্যালেস্তাইনের জয়ধ্বনি আসাদউদ্দিনের, ছত্রপালের কণ্ঠে 'জয় হিন্দুরাষ্ট্র' পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড বেবিমুন সেরে রণবীরের হাত ধরে দেশে ফিরলেন, কত মাসের অন্তঃসত্ত্বা দীপিকা? আফগানিস্তান T20 WCUP-এর সেমির টিকিট হাতে পেতেই, ভারতকে কৃতজ্ঞতা জানাল তালিবানরা বিয়ের আগেই ১৩ পদে জামাইষষ্ঠী খেলেন রুবেল, শ্বেতার সঙ্গে বিয়ের দিন কি পাকা হল? দিদির ধমকের ২৪ ঘণ্টার মধ্যে বিধাননগর-সল্টলেকে ফুটপাত ঘিরে অভিযানে পুলিশ

T20 WC 2024

পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড আফগানিস্তান T20 WCUP-এর সেমির টিকিট হাতে পেতেই, ভারতকে কৃতজ্ঞতা জানাল তালিবানরা টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.