বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নরেন্দ্রপুরে শ্যুটআউট, থানার অদূরেই গুলিবিদ্ধ ব্যক্তির মৃত্যু, তুঙ্গে আলোড়ন

নরেন্দ্রপুরে শ্যুটআউট, থানার অদূরেই গুলিবিদ্ধ ব্যক্তির মৃত্যু, তুঙ্গে আলোড়ন

মৃতের নাম ভোলা দাস।

ভাটপাড়ায় পর পর দুটি শুটআউটের ঘটনা ঘটেছে। তাতে দু’‌জন যুবক মারা গিয়েছেন। এবার নরেন্দ্রপুরে ঘটেছে গুলি করে খুনের ঘটনা। তবে এই গুলির শব্দ কেন কারও কানে গেল না?‌ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ব্যক্তিগত শত্রুতা থেকে এই ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। 

ভাটপাড়ার পর এবার নরেন্দ্রপুরে চলল গুলি। আর এই শুটআউটে মৃত্যু হল এক ব্যক্তির। নরেন্দ্রপুর থানার ঢিল ছোঁড়া দূরত্বে লস্করপুরে শুটআউটের ঘটনা ঘটেছে। তার জেরেই এক ব্যক্তি নিহত হয়েছেন। কেন তাঁকে গুলি করে মারা হল তা নিয়ে ধন্দে পুলিশ। রাতের অন্ধকারে কে বা কারা এই গুলি চালিয়ে খুন করল তা খতিয়ে দেখা হচ্ছে।

ঠিক কী ঘটেছে নরেন্দ্রপুরে?‌ পুলিশ সূত্রে খবর, নিহত ব্যক্তির ঘর থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। রাজপুর–সোনারপুর পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটেছে। মৃতের নাম ভোলা দাস। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যে গুলি করেছে সে আগ্নেয়াস্ত্র ফেলে রেখে গিয়েছে বলে মনে করা হচ্ছে। সেটায় হাতের ছাপ পরীক্ষা করা হবে। তদন্তে নেমেছে পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

ঠিক কী দাবি পরিবারের?‌ পরিবার সূত্রে খবর, রাত সাড়ে ৩টে নাগাদ গুলিবিদ্ধ অবস্থায় ভোলাকে পড়ে থাকতে দেখেন তাঁর ভাইপো। সেটা দেখে বাড়ির অন্যান্য সদস্যদের খবর দেয় সে। তখন এসে দেখা যায়, তাঁর পায়ে গুলির ক্ষত। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

উল্লেখ্য, ভাটপাড়ায় পর পর দুটি শুটআউটের ঘটনা ঘটেছে। তাতে দু’‌জন যুবক মারা গিয়েছেন। এবার নরেন্দ্রপুরে ঘটেছে গুলি করে খুনের ঘটনা। তবে এই গুলির শব্দ কেন কারও কানে গেল না?‌ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ব্যক্তিগত শত্রুতা থেকে এই ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ এবং এলাকাবাসীর সঙ্গে কথা বলছেন পুলিশকর্তারা।

বাংলার মুখ খবর

Latest News

টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.