বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > নোয়াপাড়ায় বিজেপি–র বুথ সভাপতির ভাইপোকে গুলি, অভিযোগের তীর তৃণমূলের দিকে
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নোয়াপাড়ায় বিজেপি–র বুথ সভাপতির ভাইপোকে গুলি, অভিযোগের তীর তৃণমূলের দিকে

  • অভিযোগ অস্বীকার করে নোয়াপাড়া শহর ২ তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল মজুমদার জানান, এই ঘটনার নেপথ্য বিজেপি–র গোষ্ঠীদ্বন্দ্ব ছাড়া আর কিছুই নেই।

রাজনৈতিক দলাদলিতে ফের উত্তেজনা ব্যারাকপুর শিল্পাঞ্চলে। এবার গুলি চলল নোয়াপাড়া থানার ইছাপুর অরবিন্দপল্লিতে। বেধড়ক মারধর করার পর নোয়াপাড়ায় বিজেপি–র বুথ সভাপতির ভাইপো আশুতোষ সিংকে গুলি করার অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘটনার তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিশ। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি।

পরিবারের তরফে থানায় দায়ের করা অভিযোগে জানানো হয়েছে, শনিবার রাতে খাওয়া–দাওয়া সেরে বাড়ি সংলগ্ন এক মাঠে বন্ধুর সঙ্গে বসে ছিলেন বছর পঁচিশের আশুতোষ। সে সময় আচমকা বাইকে করে ১৫–২০ জনের একটা দল সেখানে আসে। কিছু বুঝে ওঠার আগেই তারা আশুতোষকে লোহার রড, শাবল দিয়ে মারধর করতে শুরু করে। এতে তাঁর মাথা ফেটে যায়। ততক্ষণে স্থানীয়রা ঘটনাস্থলের দিকে আসতে শুরু করে। বেগতিক বুঝে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় গুলি চালায় দুষ্কৃতীরা। পেটের বাঁ দিকে গুলি লাগে আশুতোষের।

স্থানীয়রা দ্রুত গুলবিদ্ধ ওই যুবককে ব্যারাকপুরের বি এন বসু মহকুমা হাসপাতালে ভর্তি করেন। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। যুবকের পরিবারের অভিযোগ, বিজেপি করায় এর আগেও তাঁকে শাসিয়েছে তৃণমূলের লোকজন। এদিনের ঘটনার পিছনেও তারাই জড়িত। অভিযোগ অস্বীকার করে নোয়াপাড়া শহর ২ তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল মজুমদার জানান, এই ঘটনার নেপথ্য বিজেপি–র গোষ্ঠীদ্বন্দ্ব ছাড়া আর কিছুই নেই।

বন্ধ করুন