বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রিষড়ায় গোশালা থেকে বেরোতেই দুগ্ধব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি
আহত মিথিলেশ কুমার যাদব।
আহত মিথিলেশ কুমার যাদব।

রিষড়ায় গোশালা থেকে বেরোতেই দুগ্ধব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি

  • পরিজন ও প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে প্রথমে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে হিন্দমোটরের বেসরকারি হাসপাতালে। যুবকের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

কলকাতার পর এবার শ্যুটআউট হুগলির রিষড়ায়। ব্যবসায়িক বিবাদের জেরে এক দুগ্ধব্যবসায়ীকে গুলি করে পালাল দুষ্কৃতীরা। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে রিষড়ার এসকে নগরে। গুলিবিদ্ধ যুবকের নাম মিথিলেশকুমার যাদব (৩০)। তাঁর কোমরে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

গুলিবিদ্ধ যুবক জানিয়েছেন, মঙ্গলবার সকাল ৯.৩০ মিনিট নাগাদ নিজের গোশালা থেকে বেরোচ্ছিলেন তিনি। আগে থেকেই ২টি মোটরসাইকেলে সেখানে ওঁত পেতে ছিল আততায়ীরা। তিনি বোরোতেই তাঁকে লক্ষ্য করে পর পর গুলি চালায় তারা। একটি গুলি লাগে তাঁর কোমরে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি।

পরিজন ও প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে প্রথমে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে হিন্দমোটরের বেসরকারি হাসপাতালে। যুবকের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। কারা তাঁকে গুলি করল তা অবশ্য বলতে পারেননি মিথিলেশ।

পরিবারের দাবি, ব্যবসায়িক দেনাপাওনা নিয়ে গত কয়েকদিন ধরে কয়েকজন যুবকের সঙ্গে বিবাদ চলছিল মিথিলেশের। তার জেরেই এই আক্রমণ হয়ে থাকতে পারে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। আততায়ীদের চিহ্নিত করতে এলাকার সিসিটিভি ফুটেজ জোগাড় করার চেষ্টা করছে তারা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আততায়ীরা প্রত্যেকেই হেলমেট পরে ছিল। ফলে তাদের চেনা যায়নি। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

 

বন্ধ করুন