বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌খেলা হবে’‌ আওয়াজ তুলেই চলল গুলি, রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লেন ব্যবসায়ী
এক ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালনো হয়েছে বলে অভিযোগ ওঠে। প্রতীকী ছবি (‌সৌজন্য গেটি ইমেজেস)‌ (HT_PRINT)
এক ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালনো হয়েছে বলে অভিযোগ ওঠে। প্রতীকী ছবি (‌সৌজন্য গেটি ইমেজেস)‌ (HT_PRINT)

‘‌খেলা হবে’‌ আওয়াজ তুলেই চলল গুলি, রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লেন ব্যবসায়ী

  • সরাসরি এক ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালনো হয়েছে বলে অভিযোগ ওঠে।

এখানে কোনও নির্বাচন ছিল না। তবু শুটআউটের ঘটনা ঘটল। আর দক্ষিণ দিনাজপুরে এই শুটআউটের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। সরাসরি এক ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালনো হয়েছে বলে অভিযোগ ওঠে। হরিরামপুরের বৈরহাট্টা রায়নগর মোড় এলাকায় গুলিবিদ্ধ হন ব্যবসায়ী। আহত ব্যবসায়ীর নাম কমল রাজবংশী।

পুলিশ সূত্রে খবর, এই শুটআউটের পিছনে রয়েছে আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়। কমল রাজবংশীর বাবা ঝাড়খণ্ডে এক ব্যক্তির সঙ্গে রসুনের ব্যবসা করতেন। কিন্তু অতিমারির জেরে ব্যবসায় মন্দা দেখা দেয়। সেই থেকেই বিবাদের সূত্রপাত। কমলের কাছ থেকে মোটা টাকা পেতেন ঝাড়খণ্ডের ওই ব্যক্তি। তা নিয়ে কমলের সঙ্গে বিবাদ শুরু হয়। ওই ব্যক্তির গাড়িও চালাতেন কমল। সম্প্রতি ব্যবসায়ীকে কমল জানিয়েছিলেন, এখন গাড়ি চালাতে পারছেন না। গাড়ি চালিয়ে টাকা রোজগার করলেই ঋণশোধ করবেন।

কিন্তু বৃহস্পতিবার রাতে অতর্কিতে কমলকে লক্ষ্য করে গুলি চালানো হয়। কমলের সঙ্গে তাঁর জামাইবাবুও বাড়ি ফিরছিলেন। তখনই এক ব্যক্তি তাঁদের পথ আটকে দাঁড়ায় এবং জানায়য় তাঁকে ঝাড়খণ্ডের ‘মালিক’ পাঠিয়েছেন। তাঁর কাছ থেকে টাকা ফেরত চান তিনি। এই নিয়ে বচসা শুরু হয়। তখনই পকেট থেকে বন্দুক বের করে গুলি চালিয়ে দেয় ওই ব্যক্তি। মুহূর্তে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন কমল। তারপর কোনওরকমে তাঁকে গঙ্গারামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে রাতে তাঁকে কলকাতায় স্থানান্তর করা হয়।

এই বিষয়ে কমলের জামাইবাবু বলেন, ‘‌আমি সঙ্গেই ছিলা্ম। এমনকী বোঝানোর চেষ্টাও করেছিলাম। কিন্তু ওই ব্যক্তি কোনও কথা শুনল না। খেলা হবে বলেই গুলি চালিয়ে দিল।’‌ এই ঘটনার পর পুলিশকে সব জানানো হয়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। নুরুল ইসলাম নামে ওই ব্যক্তি পলাতক বলে জানা গিয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন