বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Asansol: জামুরিয়ায় শুট আউট! পারিবারিক বিবাদের জেরে ভাইকে গুলি করে খুন করল দাদা
ঘটনাস্থল খতিয়ে দেখছে পুলিশ। নিজস্ব ছবি।

Asansol: জামুরিয়ায় শুট আউট! পারিবারিক বিবাদের জেরে ভাইকে গুলি করে খুন করল দাদা

  • পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে জামুড়িয়ার শ্রীপুরের নাজির পাড়ায়। হায়দার হল বাবনের সেজো ভাই। পরিবারের বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে তাদের মধ্যে বেশ কয়েকদিন ধরেই ঝামেলা চলছিল।

পারিবারিক বিবাদের জেরে ভাইকে গুলি করে খুন করল দাদা। ডোমজুড়, বারাকপুর, নদিয়ার পর এবার শুট আউটের ঘটনা ঘটল আসানসোলের জামুড়িয়ায়। মৃত ভাইয়ের নাম বাবন আনসারী। তার দাদার নাম হায়দার আনসারী। ঘটনার পরেই অভিযুক্ত দাদাকে গ্রেফতার করেছে পুলিশ।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে জামুড়িয়ার শ্রীপুরের নাজির পাড়ায়। হায়দার হল বাবনের সেজো ভাই। পরিবারের বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে তাদের মধ্যে বেশ কয়েকদিন ধরেই ঝামেলা চলছিল। বড় ভাই আজগার আনসারী জানান, ‘আজ সকালে আমার দুই ভাইয়ের মধ্যে ঝামেলা চলছিল। তখন আমি গিয়ে ওদের বোঝাই ভাই ভাইয়ে এরকম ঝামেলা করা ঠিক নয়। আমাদের সকলকে মিলেমিশে থাকতে হবে। কিন্তু, আমার কথা শুনতে চাইনি হায়দার। এরপর সে দোকান থেকে একটি পিস্তল বের করে বাবনকে লক্ষ্য করে পরপর দুটি গুলি চালায়। একটি গুলি বুকে লাগে এবং অন্যটি মাথায়। আমি তখন সঙ্গে সঙ্গে হায়দারকে ধরে ফেলি। নাহলে আমাকেও হয়তো গুলি করত।’

গুলিবিদ্ধ অবস্থায় বাবনকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তার বুকে ও পিঠে ক্ষত চিহ্ন রয়েছে। মাথায় গুলি লাগার ফলেই তার মৃত্যু হয়েছে বলে অনুমান চিকিৎসকদের। মৃত যুবকের মা সেজো ছেলে শেখ হায়দার আনসারির বিরুদ্ধে অভিযোগ করেছেন। পুলিশ সূত্রে খবর, অস্ত্রসহ অভিযুক্ত হায়দারকে গ্রেফতার করেছে রমনা থানার পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে জামুরিয়া থানার পুলিশ।

বন্ধ করুন