বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shootout At Goyalpokhor: গোয়ালপোখরে শুটআউট, গুলিতে রক্তাক্ত যুবকের প্রাণ গেল, আশঙ্কাজনক ৩

Shootout At Goyalpokhor: গোয়ালপোখরে শুটআউট, গুলিতে রক্তাক্ত যুবকের প্রাণ গেল, আশঙ্কাজনক ৩

শুটআউটের ঘটনা গোয়ালপোখরে।

এই ঘটনায় এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। ঘটনার খবর পেয়ে আসে গোয়ালপোখর থানার বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে নাজিসকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। যদিও এখনও তার নাগাল পায়নি পুলিশ। এলাকার মানুষ শুটআউটের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন। 

আসানসোলের পর উত্তর দিনাজপুরের গোয়ালপোখর। এখানের মদিনাচকে ঘটল শুটআউটের ঘটনা। তার জেরে গুলিবিদ্ধ হয়ে প্রাণ গেল এক যুবকের। গুলিতে জখম হয়েছেন আরও তিনজন। আশঙ্কাজনক অবস্থায় তাঁরা উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে। আর গতকাল রাতে আসানসোলে গুলিবিদ্ধ হোটেল মালিকেরও মৃত্যু হয়েছে।

ঠিক কী ঘটেছে গোয়ালপোখরে?‌ স্থানীয় সূত্রে খবর, দু’‌পক্ষের সংঘর্ষে গুলি চালানোর ঘটনা ঘটে গোয়ালপোখরে। আর গুলিবিদ্ধ হয়েই মৃত্যু হয়েছে একজনের। গুলিবিদ্ধ হয়েছেন আরও তিনজন। শুক্রবার বেশি রাতে তাঁদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। উত্তর দিনাজপুরের গোয়ালপোখর থানার মদিনা চক এলাকায় দু’‌পক্ষের সংঘর্ষে গুলি চলে। শুটআউটের জেরে এক মহিলা–সহ তিনজন গুলিবিদ্ধ হন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় মহম্মদ আরিফ নামে এক যুবককে। গোয়ালপোখর থানার পুলিশ তাঁকে ইসলামপুর মহকুমা হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসকরা আরিফকে মৃত বলে ঘোষণা করেন।

কেন এই সংঘর্ষ ঘটল?‌ সূত্রের খবর, নিহত আরিফের কাকা মহম্মদ খলিল জৈনগাঁও গ্রাম পঞ্চায়েতের সদস্য। আর এখানের পঞ্চায়েত প্রধান মহম্মদ নাজিসের সঙ্গে দীর্ঘদিন ধরে তাঁর বিবাদ। সেই বিবাদ থেকেই সংঘর্ষ বাঁধে। তার জেরেই গুলিবিদ্ধ হন আরিফ–সহ চারজন। আরিফের মৃত্যু হয়েছে। তবে বাকি তিনজন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। কারা গুলি চালাল সেটা খতিয়ে দেখছে পুলিশ। শুক্রবার রাতে হঠাৎই দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের সময় গুলি চলে। তবে রাতের অন্ধকারে কারা গুলি চালিয়েছে সে বিষয়ে কেউই কিছু জানাতে পারেনি। যদিও নাজিসের লোকজনই গুলি চালিয়েছে বলে মনে করা হচ্ছে।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনায় এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। ঘটনার খবর পেয়ে আসে গোয়ালপোখর থানার বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে নাজিসকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। যদিও এখনও তার নাগাল পায়নি পুলিশ। এলাকার মানুষ শুটআউটের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.