বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Titagarh Shootout: আবার টিটাগড়ে চলল গুলি, গুলিবিদ্ধ একজন বলে অভিযোগ, আতঙ্কে মানুষজন

Titagarh Shootout: আবার টিটাগড়ে চলল গুলি, গুলিবিদ্ধ একজন বলে অভিযোগ, আতঙ্কে মানুষজন

সংঘর্ষের পর পড়ে রয়েছে গুলির খোল

এই গুলি চলার শব্দ শুনতে পান স্থানীয় মানুষজন। তাতে আতঙ্ক বাড়তে শুরু করে। স্থানীয় বাসিন্দাদের পক্ষ থেকেই ফোন করে পুলিশে খবর দেওয়া হয়। প্রথমে এটি রাজনৈতিক বিষয় মনে হলেও পরে জানা যায়, এটি আসলে দুষ্কৃতীদের লড়াই। তাতে আরও আলোড়ন পড়ে যায় এলাকায়। কিন্তু কাউকে তখন দেখতে পাওয়া যায়নি। ঘটনাস্থলে আসে পুলিশ।

আবার রাতের অন্ধকারে গুলির শব্দে কেঁপে উঠল টিটাগড়। দু’‌পক্ষের সংঘর্ষে চলল সেখানে গুলি। বুধবার বেশি রাতে গুলি চলার অভিযোগ উঠেছে। তার জেরে একজনের পায়ে গুলি লেগেছে বলে অভিযোগ। তবে এই ঘটনার পর এখনও পর্যন্ত গুলিবিদ্ধ যুবকের খোঁজ মেলেনি। ঘটনাস্থলে পৌঁছয় রহড়া থানার পুলিশ। দুই দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষে চলেছে গুলি। তাতেই আহত হয়েছেন একজন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় রহড়া ও টিটাগর থানার পুলিশ।

ঠিক কী ঘটেছে টিটাগড়ে?‌ স্থানীয় সূত্রে খবর, খড়দা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে জিসি রোড এলাকায় দুই দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষ হয়। এই এলাকার যুবক শেখ ববি নামে এক যুবককে গুলি করতে আসে কয়েকজন দুষ্কৃতী। শুটআউটের ঘটনায় তখন শেখ ইউসুফ নামে আর এক যুবকের পায়ে গুলি লাগে। যদিও এই ঘটনার পর থেকেই খোঁজ নেই ইউসুফের। তবে ঘটনাস্থল থেকে গুলির খোল উদ্ধার করেছে পুলিশ। আর ইউসুফ –সহ বাকি সাঙ্গপাঙ্গদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এই এলাকায় শেখ ববির ব্যাপক দাপট রয়েছে। এমনকী এখানে তার বেশ কয়েকজন অনুগামীও রয়েছে। বুধবার বেশি রাতে এলাকায় অশান্তি বাঁধে দু’‌পক্ষের মধ্যে। তখন স্থানীয় একটি দোকানে দাঁড়িয়ে ছিল শেখ ববি। তখন বেশ কয়েকজন যুবক মোটরবাইকে করে এসে অতর্কিতে গুলি চালায়। শেখ ববি সরে গেলে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে লাগে অন্য যুবকের পায়ে। এই ঘটনার পর থেকে গুলিবিদ্ধ যুবকের কোনও খোঁজ খবর পাওয়া যাচ্ছে না। ঘটনাস্থলে আসে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এ.সি.পি. তনয় চট্টোপাধ্যায়, রহড়া থানা এবং টিটাগড় থানার বিশাল পুলিশ বাহিনী। গোটা ঘটনা খতিয়ে দেখছে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট। ঘটনাস্থল থেকে একটি গুলির খোলও উদ্ধার হয়েছে। অপরাধীদের খুঁজে বের করতে এলাকায় চিরুনি তল্লাশি চলছে।

আর কী জানা যাচ্ছে?‌ এই গুলি চলার শব্দ শুনতে পান স্থানীয় মানুষজন। তাতে আতঙ্ক বাড়তে শুরু করে। স্থানীয় বাসিন্দাদের পক্ষ থেকেই ফোন করে পুলিশে খবর দেওয়া হয়। প্রথমে এটি রাজনৈতিক বিষয় মনে হলেও পরে জানা যায়, এটি আসলে দুষ্কৃতীদের লড়াই। তাতে আরও আলোড়ন পড়ে যায় এলাকায়। কিন্তু কাউকে তখন দেখতে পাওয়া যায়নি। ঘটনাস্থলে আসে পুলিশ। এলাকা থেকে গুলির খোল উদ্ধার করে। তবে পুলিশের অনুমান, পুরনো কোনও শত্রুতার জেরেই এই গুলি চালানোর ঘটনা ঘটেছে। এলাকায় চাপা আতঙ্ক রয়েছে। আজ, বৃহস্পতিবার সকালে এলাকায় পুলিশ টহল দেয়। স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও কথা বলছে পুলিশ অফিসাররা।

বাংলার মুখ খবর

Latest News

১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? 19 ওভার শেষে Pakistan-র স্কোর 150/9 সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.