বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bashirhat shoot out: বসিরহাটে ভরা বাজারে তৃণমূল কর্মীকে শ্যুটআউট, গোটা ঘটনা ধরা পড়ল সিসিটিভিতে

Bashirhat shoot out: বসিরহাটে ভরা বাজারে তৃণমূল কর্মীকে শ্যুটআউট, গোটা ঘটনা ধরা পড়ল সিসিটিভিতে

বসিরহাটে ভরা বাজারে তৃণমূল কর্মীকে শ্যুটআউট, গোটা ঘটনা ধরা পড়ল সিসিটিভিতে

ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায় এলাকায়। ছোটাছুটি শুরু করে দেন বাজারে আসা মানুষজন। আহতকে উদ্ধার করে বসিরহাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তিনি বিপদমুক্ত বলে জানা গিয়েছে।

ভর সন্ধ্যায় ভরা বাজারে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী। শুক্রবার সন্ধ্যায় এই ঘটনায় আতঙ্ক ছড়ায় বসিরহাটের পিফা বাজারে। আহত তৃণমূলকর্মীর নাম আলতাফ মালি। পিফা বাজারে একটি ফটোকপির দোকানে গুলিবিদ্ধ হন তিনি। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভিতে। ফুটেজ সংগ্রহ করে তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন - তিলক কেটে আসতে বারণ ছাত্রীকে, তীব্র বিক্ষোভের মুখে সুর নরম মুর্শিদাবাদের স্কুলের

পড়তে থাকুন - বিধানসভার অফিসের কম্পিউটারে চলছে গেম, দিলীপ ঘোষের ‘অভিযান’এ ধরা পড়ল হাতে নাতে

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অন্যান্য দিনের মতো শুক্রবার সন্ধ্যাতেও জমজমাট ছিল পিফা বাজার। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট নাগাদ সেখানে একটি ফটোকপির দোকানের সামনে এসে দাঁড়ায় ১টি মোটরসাইকেল। মোটরসাইকেলে ছিল ২ যুবক। পিছনের জন নেমে দোকানে ঢুকে আলতাফ মালির কোমরে বন্দুক ঠেকিয়ে গুলি চালায়। এর পর ছুটে মোটরসাইকেলে উঠে পালায় দুষ্কৃতীরা। পালানোর সময় একটি বোমা ভর্তি ব্যাগ রাস্তায় ফেলে যায় তারা।

ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায় এলাকায়। ছোটাছুটি শুরু করে দেন বাজারে আসা মানুষজন। আহতকে উদ্ধার করে বসিরহাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তিনি বিপদমুক্ত বলে জানা গিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বসিরহাট থানার পুলিশ। তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তারা। ওই ফুটেজ থেকে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানা গিয়েছে।

এই ঘটনায় রাজনীতির রং লেগেছে। স্থানীয় এক তৃণমূল নেতা বলেন, লোকসভা ভোটের হার মেনে নিতে না পেরে এলাকাকে অশান্ত করার চেষ্টা করছে বিরোধীরা। তাই তৃণমূল কর্মীকে গুলি করে এখানে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে। পুলিশ তদন্তে নেমেছে। এর পিছনে কারা রয়েছে সব বেরোবে।

আরও পড়ুন - প্রভাবশালী বিধায়ককে দামি গাড়ি উপহার দিয়েছিল শাহজাহান, আদালতে জানাল ED

পালটা বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল বলেন, ‘এটাই তৃণমূলের সংস্কৃতি। কাটমানি, তোলাবাজি, সিন্ডিকেট নিয়ে বিবাদের জেরে তৃণমূলের অন্দরে এসব লেগেই থাকে। তৃণমূল নেতারাও এটা ভালো করেই জানেন।’

 

বাংলার মুখ খবর

Latest News

করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে ওরা বারবার ফোন করে খোঁজ নিত- ভারতীয় দলের এই ২ ক্রিকেটার শামির সবচেয়ে ভালো বন্ধু নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে শনিদেব আর সূর্যদেবের অতি বিরল সংযোগ! ৪ রাশি পাবে অগাধ টাকা, কোটিপতি হওয়ার সুযোগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.