বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শ্যামনগরে বাড়ির কাছের মাঠে বধূকে গণধর্ষণ, গ্রেফতার ৬

শ্যামনগরে বাড়ির কাছের মাঠে বধূকে গণধর্ষণ, গ্রেফতার ৬

প্রতিকি ছবি

শুক্রবার রাতেই ৫ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তারা জেরায় গণধর্ষণের অভিযোগ স্বীকার করে। তাদের জেরা করে শনিবার আরও ১ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মোট ধৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬।

টিটাগড়ের পর শ্যামনগর। ফের ব্যারাকপুর শিল্পাঞ্চলে গণধর্ষণের শিকার মহিলা। শুক্রবার সন্ধ্যায় বাসুদেবপুর থানা এলাকায় ঘটনাটি ঘটে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে একের পর এক গণধর্ষণের ঘটনায় বারাকপুরে নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

জানা গিয়েছে শুক্রবার বাড়ির সামনে দাঁড়িয়ে এক বন্ধুর সঙ্গে কথা বলছিলেন বধূ। তখন পাশে একটি ফাঁকা মাঠে তাকে ডেকে নিয়ে যায় কয়েকজন যুবক। সেখানে দফায় দফায় তাঁকে ধর্ষণ করে যুবকরা। বধূ অচৈতন্য হয়ে পড়লে তাকে ফেলে পালায়। রাতেই বাসুদেবপুর থানায় গিয়ে অভিযোগ জানান বধূ। এর পর দুষ্কৃতীদের ধরতে শুরু হয় অভিযান।

শুক্রবার রাতেই ৫ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তারা জেরায় গণধর্ষণের অভিযোগ স্বীকার করে। তাদের জেরা করে শনিবার আরও ১ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মোট ধৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬। ধৃতদের নাম মহাদেব রাজবংশী, সঞ্জীব ঘোষ, শান্তনু সরকার, রাজকুমার রাজবংশী, জয়ন্ত ঘোষ এবং সোমনাথ রাজবংশী বলে জানা গিয়েছে। বিএন বসু মহকুমা হাসপাতালে আক্রান্ত বধূর শারীরিক পরীক্ষা হয়েছে।

গত মাসে টিটাগড়ে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে গিয়ে এক তরুণীকে গণধর্ষণ করে দুষ্কৃতীরা। এবার একই ঘটনা ঘটল শ্যামনগরে। সম্প্রতি বারাকপুরের পুলিশ সুপার বদল হয়েছে। তাতেও পরিস্থিতি বদলায়নি এতটুকু।

 

বন্ধ করুন