বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: স্ত্রীর সোনার হার নিয়ে চম্পট দিয়েছিল চোর, কলার চেপে ধরলেন ৯২'র স্বামী
শিলিগুড়িতে সোনার হার হাতিয়ে চম্পট দেওয়া দুষ্কৃতীকে ধরে ফেললেন ৯২ বছর বয়সী বৃদ্ধ। 
শিলিগুড়িতে সোনার হার হাতিয়ে চম্পট দেওয়া দুষ্কৃতীকে ধরে ফেললেন ৯২ বছর বয়সী বৃদ্ধ। 

Siliguri: স্ত্রীর সোনার হার নিয়ে চম্পট দিয়েছিল চোর, কলার চেপে ধরলেন ৯২'র স্বামী

  • স্বামী শৌচাগার থেকে বের হতেই স্ত্রী তাঁকে বলেন, এক যুবক ভুলভাল বলে সোনার হার হাতিয়ে নিয়েছে। আর দেরি করেননি অমলেন্দুবাবু। কাছেই জমজমাট হাসমিচক। হাঁটা শুরু করেন তিনি। চারদিকে ওই যুবককে ততক্ষণে খুঁজছেন তিনি। আচমকাই অভিযুক্তকে দেখে চিনতে পেরে যান ওই বৃদ্ধা। স্বামীকে দেখিয়ে দেন তিনি।

৯২ বছর বয়সেও হার মানলেন না শিলিগুড়ির ডাঙিপাড়ার বাসিন্দা অমলেন্দু সুর। একেবারে তাড়া করে দুষ্কৃতীকে ধরে ফেললেন তিনি। আর সেই খবর চাউড় হতেই একেবারে হই হই কাণ্ড শিলিগুড়িতে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, স্ত্রীকে নিয়ে শিলিগুড়ির হাসপাতাল রোড ধরে হাসমিচকের দিকে যাচ্ছিলেন বৃদ্ধ অমলেন্দু সুর। প্রচন্ড গরমে রাস্তা কিছুটা ফাঁকা। এরপর স্ত্রীকে নিয়ে স্থানীয় পোস্ট অফিস থেকে প্যানকার্ড সংগ্রহ করতে যান তিনি। ফেরার পথে শিলিগুড়ি জেলা হাসপাতালের কাছেই সুলভ শৌচালয়ে যান তিনি। বাইরে স্ত্রী দাঁড়িয়ে ছিলেন। এমন সময়ই এক যুবক ওই বৃদ্ধার সঙ্গে আলাপ জমান। এরপরই সোনার হার নিয়ে গা ঢাকা দেয় ওই যুবক। এদিকে আচমকাই এই ঘটনায় মাথায় আকাশ ভেঙে পড়ে ওই বৃদ্ধার। কী করবেন কিছুতেই বুঝতে পারছেন না। এদিকে স্বামীও শৌচাগার থেকে বের হচ্ছেন না।

এদিকে স্বামী শৌচাগার থেকে বের হতেই স্ত্রী তাঁকে বলেন, এক যুবক ভুলভাল বলে সোনার হার হাতিয়ে নিয়েছে। আর দেরি করেননি অমলেন্দুবাবু। কাছেই জমজমাট হাসমিচক। হাঁটা শুরু করেন তিনি। চারদিকে ওই যুবককে ততক্ষণে খুঁজছেন তিনি। আচমকাই অভিযুক্তকে দেখে চিনতে পেরে যান ওই বৃদ্ধা। স্বামীকে দেখিয়ে দেন তিনি। এরপরই আর সময় নষ্ট না করে ঝাঁপিয়ে পড়ে যুবকের কলার চেপে ধরেন বৃদ্ধ 

যুবকটি ছাড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও সহজে ছেড়ে দেওয়ার পাত্র নন অমলেন্দুবাবু। ততক্ষণে লোকজন জমে গিয়েছে। পুলিশও এসে যায়। যুবককে থানায় নিয়ে গিয়ে তল্লাশি করতেই উদ্ধার হয় হারটি। শিলিগুড়ি থানার আইসি সহ পুলিশ কর্তারা বৃদ্ধের তৎপরতার প্রশংসা করেছেন। থানায় রীতিমতো মাছভাত খাইয়ে তাঁদের আপ্যায়ন করেছে পুলিশ। 

বন্ধ করুন