বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: শঙ্কর ঘোষও কি এবার তৃণমূলে আসতে চান? কী বলছেন বিজেপি বিধায়ক!
শঙ্কর ঘোষ, বিজেপি বিধায়ক

Siliguri: শঙ্কর ঘোষও কি এবার তৃণমূলে আসতে চান? কী বলছেন বিজেপি বিধায়ক!

  • বামফ্রন্ট ছেড়ে বিজেপিতে এসেছিলেন শঙ্কর ঘোষ। বিগতদিনে তিনি শিলিগুড়িতে বামেদের জনপ্রিয় মুখ ছিলেন। তাঁকে বিজেপিতে দেখে অবাক হয়েছিলেন অনেকেই। তবে বাসিন্দাদের একাংশের দাবি, ২০২৪ এর আগে আরও একবার অবাক হতে পারেন শিলিগুড়ির মানুষ। এই জল্পনার জবাবও দিলেন শঙ্কর ঘোষ।

বিজেপির একাধিক বড় নেতা তৃণমূলে আসার জন্য পা বাড়িয়ে রয়েছেন। এমন ইঙ্গিত দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজেই। তবে শ্যামনগরের সভা থেকে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, এবার বিজেপি থেকে আসার জন্য দরজা বন্ধ থাকবে। এমনকী উপস্থিত জনতারও রায় নিয়েছিলেন তিনি। কিন্তু প্রশ্নটা থেকেই গিয়েছে কারা বিজেপি ছেড়ে তৃণমূলের আসতে চাইছেন? কিন্তু দরজা বন্ধ থাকার জন্য আসতে পারছেন না।

আর সেই ফুলবদল প্রসঙ্গে এবার শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষকে নিয়ে নতুন করে জল্পনা ছড়িয়েছে। গত বিধানসভা ভোটের আগে তিনি বামফ্রন্ট থেকে বিজেপিতে এসেছিলেন। তৎকালীন সময় তিনি শিলিগুড়িতে ডিওয়াইএফআইয়ের জনপ্রিয় নেতা ছিলেন। তবে সেই সময় রাজনৈতিক মহলের আলোচনা ছিল, অশোক ভট্টাচার্যের রাজনৈতিক শিষ্য কি আদৌ বিজেপির রাজনীতির সঙ্গে মানাতে পারবেন?

এবার প্রশ্ন সেই শঙ্কর ঘোষও কি এবার বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার জন্য পা বাড়িয়ে ফেলেছেন? এনিয়ে জল্পনা তুঙ্গে উঠছে উত্তরবঙ্গে। তবে সংবাদমাধ্যমের সামনে তার জবাবও দিয়েছেন তিনি। ফুলবদলের জল্পনা প্রসঙ্গে শঙ্কর ঘোষ জানিয়েছেন, আমি নিলামে ওঠা কোনও খেলোয়াড় নই। আর রাজনীতি আমার কাছে ব্যাবসা নয়। আমি বিজেপির একজন সাধারণ কর্মী, সংগঠক। এই মূহূর্তে বিরোধী মানুষের কণ্ঠস্বর হিসাবে আমরা কাজ করে যাচ্ছি।

বন্ধ করুন