বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকরি গিয়েছিল আগেই, এবার বন্ধ ঘর থেকে উদ্ধার হল যুবকের নিথর দেহ

চাকরি গিয়েছিল আগেই, এবার বন্ধ ঘর থেকে উদ্ধার হল যুবকের নিথর দেহ

নিহত দিলীপ বিশ্বাস।

নিহতের এক বন্ধু জানিয়েছেন, রবিবার রাতে ফোনে দিলীপ জানান, তাঁর বুকে ব্যথা করছে। সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শ নিতে বলেন তিনি। সকালে লোকজন দিলীপবাবুর সাড়া না পেয়ে ডাকাডাকি করেন। কিন্তু লাভ হয়নি।

ভাড়াবাড়ি থেকে উদ্ধার হল গ্রুপ ডির চাররিচ্যুত এক যুবকের দেহ। সোমবার সকালে শিলিগুড়ির দেশবন্ধুপাড়ার ভাড়া বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তিনি আত্মঘাতী হয়েছেন না অসুস্থতায় মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, নিয়োগ দুর্নীতিতে সম্প্রতি চাকরি চলে গিয়েছিল দিলীপ বিশ্বাস নামে ওই ব্যক্তির। জলপাইগুড়ির দোমোহনির বাসিন্দা হলেও দীর্ঘদিন শিলিগুড়ির দেশবন্ধুনগরের ভাড়াবাড়িতে একাই থাকতেন তিনি। চাকরি করতেন কোচবিহারের একটি স্কুলে।

নিহতের এক বন্ধু জানিয়েছেন, রবিবার রাতে ফোনে দিলীপ জানান, তাঁর বুকে ব্যথা করছে। সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শ নিতে বলেন তিনি। সকালে লোকজন দিলীপবাবুর সাড়া না পেয়ে ডাকাডাকি করেন। কিন্তু লাভ হয়নি। এর পর খবর দেওয়া হয় স্থানীয় কাউন্সিলরকে। তিনি এসে পুলিশ ডাকেন। পুলিশ দরজা ভেঙে ঘরে ঢুকে খাটের ওপরে মশাড়ি জড়ানো অবস্থায় দিলীপবাবুর দেহ উদ্ধার করে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

কী করে যুবকের মৃত্যু হল তা এখনো স্পষ্ট নয়। ভাড়াবাড়ির মালিক জানিয়েছেন, রবিবারও যুবকের মধ্যে কোনও অস্বাভাবিকতা লক্ষ্য করেননি তিনি। হঠাৎ সকালে তাঁর দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনার সঙ্গে দিলীপবাবুর চাকরিচ্যুত হওয়ার কোনও যোগ রয়েছে কি না তা নিয়েও শুরু হয়েছে জল্পনা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি তিন বিয়ে টেকেনি! লাল বেনারসিতে বাঙালি কনের সাজে অন্যতম বিতর্কিত বাঙালি, চিনলেন? হিরানন্দানি গোষ্ঠীর বাড়িতে তল্লাশি ইডির, ব্যাপারটা কী? শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.