বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিলিগুড়িতে ডেঙ্গিতে মৃত্যুমিছিল, প্রতিবাদে পথে বামেরা

শিলিগুড়িতে ডেঙ্গিতে মৃত্যুমিছিল, প্রতিবাদে পথে বামেরা

শুক্রবার শিলিগুড়ির রাজপথে প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য

এদিন অশোকবাবু বলেন, ‘শিলিগুড়িতে ডেঙ্গিতে মৃত্যুমিছিল চলছে। ১৫ – ১৬ জন মারা গিয়েছেন। ডেঙ্গি রুখতে গেলে মশার লার্ভা মারা শুরু করতে হয় মার্চ এপ্রিল মাসে। সেসব না করে ওরা মেলা খেলা আর বিজয়া সম্মিলনী করে বেড়াচ্ছেন।’

ডেঙ্গি নিয়ে পুরনিগমের ব্যর্থতার অভিযোগ তুলে পথে নামলো দার্জিলিং জেলা সিবিআইএম। শুক্রবার শিলিগুড়িতে দলীয় কার্যালয় অনিল বিশ্বাস ভবন থেকে অশোক ভট্টাচার্য ও জেলা সম্পাদক সমন পাঠকের নেতৃত্বে পুরনিগম অভিযান করেন সিপিআইএম কর্মী সমর্থকরা। ডেঙ্গি নিয়ন্ত্রণে ব্যর্থ মেয়র গৌতম দেবের পদে থাকার কোনও অধিকার নেই বলে দাবি করেন তিনি।

এদিন অশোকবাবু বলেন, ‘শিলিগুড়িতে ডেঙ্গিতে মৃত্যুমিছিল চলছে। ১৫ – ১৬ জন মারা গিয়েছেন। ডেঙ্গি রুখতে গেলে মশার লার্ভা মারা শুরু করতে হয় মার্চ এপ্রিল মাসে। সেসব না করে ওরা মেলা খেলা আর বিজয়া সম্মিলনী করে বেড়াচ্ছেন।’

তাঁর অভিযোগ, আমি মেয়র থাকাকালীন একবার শহরে কয়েকজন ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন বলে তৃণমূলের কাউন্সিলররা আমার টেবিলের ওপর উঠে নাচানাচি করেছিলেন। আজ তো তাদের জবাব দিতে হবে। এই পুরবোর্ড ও এই অপদার্থ মেয়রের ক্ষমতায় থাকার আর কোনও অধিকার নেই।

মিছিল পুরভবনের সামনে পৌঁছলে ব্যারিকেড করে আটকায় পুলিশ। বাধা পেয়ে ব্যারিকেডের সামনে বসে স্লোগান দিতে থাকেন বাম নেতা-কর্মীরা।

শিলিগুড়ি শহরে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে। প্রতি সপ্তাহেই আসছে মৃত্যুর খবর।

 

বাংলার মুখ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.