বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিলিগুড়িতে ডেঙ্গিতে মৃত্যুমিছিল, প্রতিবাদে পথে বামেরা

শিলিগুড়িতে ডেঙ্গিতে মৃত্যুমিছিল, প্রতিবাদে পথে বামেরা

শুক্রবার শিলিগুড়ির রাজপথে প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য

এদিন অশোকবাবু বলেন, ‘শিলিগুড়িতে ডেঙ্গিতে মৃত্যুমিছিল চলছে। ১৫ – ১৬ জন মারা গিয়েছেন। ডেঙ্গি রুখতে গেলে মশার লার্ভা মারা শুরু করতে হয় মার্চ এপ্রিল মাসে। সেসব না করে ওরা মেলা খেলা আর বিজয়া সম্মিলনী করে বেড়াচ্ছেন।’

ডেঙ্গি নিয়ে পুরনিগমের ব্যর্থতার অভিযোগ তুলে পথে নামলো দার্জিলিং জেলা সিবিআইএম। শুক্রবার শিলিগুড়িতে দলীয় কার্যালয় অনিল বিশ্বাস ভবন থেকে অশোক ভট্টাচার্য ও জেলা সম্পাদক সমন পাঠকের নেতৃত্বে পুরনিগম অভিযান করেন সিপিআইএম কর্মী সমর্থকরা। ডেঙ্গি নিয়ন্ত্রণে ব্যর্থ মেয়র গৌতম দেবের পদে থাকার কোনও অধিকার নেই বলে দাবি করেন তিনি।

এদিন অশোকবাবু বলেন, ‘শিলিগুড়িতে ডেঙ্গিতে মৃত্যুমিছিল চলছে। ১৫ – ১৬ জন মারা গিয়েছেন। ডেঙ্গি রুখতে গেলে মশার লার্ভা মারা শুরু করতে হয় মার্চ এপ্রিল মাসে। সেসব না করে ওরা মেলা খেলা আর বিজয়া সম্মিলনী করে বেড়াচ্ছেন।’

তাঁর অভিযোগ, আমি মেয়র থাকাকালীন একবার শহরে কয়েকজন ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন বলে তৃণমূলের কাউন্সিলররা আমার টেবিলের ওপর উঠে নাচানাচি করেছিলেন। আজ তো তাদের জবাব দিতে হবে। এই পুরবোর্ড ও এই অপদার্থ মেয়রের ক্ষমতায় থাকার আর কোনও অধিকার নেই।

মিছিল পুরভবনের সামনে পৌঁছলে ব্যারিকেড করে আটকায় পুলিশ। বাধা পেয়ে ব্যারিকেডের সামনে বসে স্লোগান দিতে থাকেন বাম নেতা-কর্মীরা।

শিলিগুড়ি শহরে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে। প্রতি সপ্তাহেই আসছে মৃত্যুর খবর।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে? কেমন কাটবে আগামিকাল? মঙ্গলবারে মঙ্গলজনক ঘটনা ঘটতে পারে? জানুন রাশিফল বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা? পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন ক্যামেরা চলছে, তখনই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করলেন স্বামী, তারপর? ৮৭ শতাংশ বড়লোকই আয়কর দেন না! জানানো হল রিপোর্টে, বীতশ্রদ্ধ বিশেষজ্ঞরা সুহানা-খুশিদের পর এবার অর্জুন কন্যার পালা! শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন মাহিকা বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই! আগামী মার্চে রাজ্যে মেগা সভা, কেন এই ৩টি জায়গাকে বেছে নিলেন প্রধানমন্ত্রী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.