বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিলিগুড়ি পুরভোটে 'জলই' হাতিয়ার তৃণমূলের সর্বকনিষ্ঠ প্রার্থী মৌমিতার
মৌমিতা মণ্ডলের সমর্থনে পড়েছে পোস্টার। (ছবি সৌজন্য ফেসবুক)
মৌমিতা মণ্ডলের সমর্থনে পড়েছে পোস্টার। (ছবি সৌজন্য ফেসবুক)

শিলিগুড়ি পুরভোটে 'জলই' হাতিয়ার তৃণমূলের সর্বকনিষ্ঠ প্রার্থী মৌমিতার

  • প্রার্থী তালিকা ঘোষণার পরেই কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছেন দলের নেতা-নেত্রীরা।

রাজ্যের চার পুরনিগমের (শিলিগুড়ি, আসানসোল, চন্দননগর এবং বিধাননগর) ভোট ঘোষণার পরেই ওয়ার্ড দখলের লড়াইয়ে মরিয়া সমস্ত রাজনৈতিক দল। ইতিমধ্যেই প্রার্থী তালিকা প্রকাশ করে ফেলেছে শাসক দল তৃণমূল কংগ্রেস থেকে শুরু করে বিরোধী দলগুলি। এই চার পুরনিগমের মধ্যে উল্লেখযোগ্য হল শিলিগুড়ি। উত্তরবঙ্গের অন্যতম এই পুরসভাকে নিজেদের দখলে আনতে চাইছে তৃণমূল। প্রার্থী তালিকা ঘোষণার পরেই কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছেন দলের নেতা-নেত্রীরা।

এই পুরসভা নির্বাচনে তৃণমূলের সর্বকনিষ্ঠ প্রার্থী হলেন মৌমিতা মণ্ডল। পেশায় আইনজীবী মৌমিতা এবারের পুরসভা ভোটে প্রার্থী হওয়ার পরেই এলাকায় প্রচারে নেমে পড়েছেন। তাঁর ওয়ার্ডের মধ্যে পড়ে শক্তিগড় এবং অশোকনগর এলাকা। বর্ষাকালে এই এলাকায় জল যন্ত্রণার সমস্যা মানুষের দীর্ঘদিনের। প্রচারে বেরিয়ে মানুষের সমস্যাকে হাতিয়ার করলেন তৃণমূলের সর্বকনিষ্ঠ প্রার্থী। ভোটে জিতে তিনি এই সমস্যার সমাধান করবেন বলে এলাকার মানুষকে আশ্বস্ত করেছেন।

বাড়ি-বাড়ি গিয়ে প্রচারে ঝড় তুলেছেন। তিনি ওকালতি করেন শিলিগুড়ি মহকুমা আদালতে। তৃণমূল নেতাদের বক্তব্য, মৌমিতার ব্যবহার নম্র হওয়ায় তিনি মানুষের কাছে গ্রহণযোগ্যতাও পাচ্ছেন। হাতজোড় করে ভোট চাওয়ার পাশাপাশি বয়স্ক মানুষদের পায়ে হাত দিয়ে তিনি প্রণামও করছেন। আর সেই ফাঁকেই এলাকার মহিলাদের সঙ্গে গল্প জমিয়ে আলাপচারিতা বাড়াচ্ছেন মৌমিতা।

বন্ধ করুন