বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: ভালোবাসা মোড়ে পরপর বাড়িতে শর্ট সার্কিট, ভয়াবহ কাণ্ড গোটা এলাকায়
শর্ট সার্কিটের জেরে ভয়াবহ পরিস্থিতি শিলিগুড়িতে।প্রতীকী ছবি

Siliguri: ভালোবাসা মোড়ে পরপর বাড়িতে শর্ট সার্কিট, ভয়াবহ কাণ্ড গোটা এলাকায়

  • বিদ্যুৎ দফতরের কর্মীরা গিয়ে এলাকায় পাওয়ার সাপ্লাইটি বন্ধ করে দেন। রাজগঞ্জের বিডিও পঙ্কর কোঙারও ঘটনাস্থলে যান। তিনি স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি বিদ্যুৎ দফতরের আধিকারিকদের সঙ্গেও কথা বলেন। এদিকে কীভাবে এতগুলো বাড়িতে এভাবে শর্ট সার্কিট হল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।

শিলিগুড়ির ভালোবাসা মোড়ের কাছেই পাসকেলগুড়ি। সেখানে একের পর এক বাড়িতে শর্ট সার্কিট। স্থানীয় সূত্রে খবর, অন্তত ২৫টি বাড়িতে শর্ট সার্কিট হয়ে যায়। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পরপর বাড়িতে ইলেকট্রিকের সামগ্রী পুড়ে গিয়েছে। প্রচুর টাকার ক্ষয়ক্ষতির মুখে পড়েছেন বাসিন্দারা। তবে কীভাবে এই ঘটনা হয়েছে তা কিছুতেই বুঝতে পারছেন না বাসিন্দারা। এদিকে ঘটনার জেরে স্থানীয় বাসিন্দাদের মধ্য়ে আতঙ্ক ছড়ায়। নিউ জলপাইগুড়ি থানাতেও খবর দেওয়া হয়।

পুলিশ গিয়ে এব্যাপারে খোঁজখবর করে। পরিস্থিতি মোকাবিলায় বিদ্যুৎ দফতরের কর্মীরাও ঘটনাস্থলে যান। এদিকে বাসিন্দাদের দাবি, এর আগেও এই ধরনের ঘটনা হয়েছিল। তবে তার ভয়াবহতা এতটা ছিল না। এদিকে একেবারে ইলেকট্রনিক্সের জিনিসপত্র সব পুড়ে কালো হয়ে গিয়েছে। তারগুলোও পুড়ে গিয়েছে। 

এদিকে বিদ্যুৎ দফতরের কর্মীরা গিয়ে এলাকায় পাওয়ার সাপ্লাইটি বন্ধ করে দেন। রাজগঞ্জের বিডিও পঙ্কর কোঙারও ঘটনাস্থলে যান। তিনি স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি বিদ্যুৎ দফতরের আধিকারিকদের সঙ্গেও কথা বলেন।  এদিকে কীভাবে এতগুলো বাড়িতে এভাবে শর্ট সার্কিট হল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। তবে স্থানীয় বাসিন্দাদের দাবি, কাছেই হাইটেনশন লাইন গিয়েছে। সম্ভবত সেখানেই কোনও বিপত্তি হয়েছিল। তার জেরেই এই ভয়াবহ কাণ্ড।

বন্ধ করুন