বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: এক রাতেই শিলিগুড়ি হয়ে গেল ভেনিস, বাড়ির ভেতরেও এক হাঁটু জল
শিলিগুড়ির বিভিন্ন রাস্তায় এমনভাবেই জলে ডুবে গিয়েছে।

Siliguri: এক রাতেই শিলিগুড়ি হয়ে গেল ভেনিস, বাড়ির ভেতরেও এক হাঁটু জল

  • শিলিগুড়ির একাধিক বাড়িতে জল ঢুকে যায়। মঙ্গলবার সকালেও দেখা যায় বহু রাস্তায় এক হাঁটু জল। সেই জল ভেঙে কীভাবে কর্মস্থলে যাওয়া সম্ভব তা কিছুতেই বুঝতে পারছেন না বাসিন্দারা।

গতবছর বেহালার পর্ণশ্রীর বাড়ির কাছ থেকে ভিডিয়ো তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী অপারাজিতা আঢ্য। লিখেছিলেন, কি মজা আমরা এখন ভেনিসে আছি। তবে এবার এখনও বেহালা ভেনিস হওয়ার মতো পরিস্থিতি হয়নি। তবে সোমবার রাতে কয়েকঘণ্টার বৃষ্টিতেই শহর শিলিগুড়ির একাধিক ওয়ার্ড কার্যত ভেনিস হয়ে গেল রাতারাতি।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যা থেকে টানা বৃষ্টি শুরু হয় শিলিগুড়িতে। গভীর রাত পর্যন্ত বৃষ্টি হয়। ক্রমে জলের তলায় চলে যেতে থাকে শহরের একাধিক ওয়ার্ড। পরিস্থিতি এমন জায়গায় যায় যে শিলিগুড়ি পুরনিগম দ্রুত কন্ট্রোল রুম খুলে দেয়। সেখানেও বিভিন্ন ওয়ার্ড থেকে ফোন আসা শুরু হয়ে যায়। তবে গভীর রাতে বৃষ্টি কিছুটা কমে । কিন্তু জল জমার ছবির বিশেষ বদল হয়নি। শিলিগুড়ি পুরনিগমের ৩১ ও ৩২ নম্বর ওয়ার্ডের অশোকনগর এলাকায় এক হাঁটু জল জমে গিয়েছে।

শিলিগুড়ির একাধিক বাড়িতে জল ঢুকে যায়। মঙ্গলবার সকালেও দেখা যায় বহু রাস্তায় এক হাঁটু জল। সেই জল ভেঙে কীভাবে কর্মস্থলে যাওয়া সম্ভব তা কিছুতেই বুঝতে পারছেন না বাসিন্দারা। স্থানীয় এক মহিলা বলেন, এলাকায় জমা জলের সমস্যা দীর্ঘদিনের। বার বার পুরনিগমকে এনিয়ে বলা হয়েছে। কিন্তু তারা কোনও কথা কানে নেয় না। বাধ্য হয়ে বাসিন্দাদের এই ভোগান্তির মধ্যে পড়তে হয়েছে।

স্থানীয় এক বৃদ্ধা বলেন, রাত থেকে খাওয়া দাওয়া নেই। ঘরের মধ্যে জল ঢুকে গিয়েছে। মারাত্মক সমস্যায় পড়ে গিয়েছে। তবে পুরনিগম সমস্যা মেটানোর আশ্বাস দিয়েছে।

বন্ধ করুন