বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপি বিধায়কদের সঙ্গে পুজোর উদ্বোধনে শিশির অধিকারী

বিজেপি বিধায়কদের সঙ্গে পুজোর উদ্বোধনে শিশির অধিকারী

কাঁথিতে বিজেপি নেতাদের সঙ্গে শিশির অধিকারী।

সঙ্গে ছিলেন কাঁথি দক্ষিণের বিজেপি সাংসদ অরূপ দাস, খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় ও বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। অনুষ্ঠানের শেষে এব্যাপারে প্রশ্ন করা হলে এড়িয়ে যান শিশিরবাবু।

কাঁথিতে পুজোর উদ্বোধনে বিজেপি বিধায়ক ও নেতাদের সঙ্গে দেখা গেল স্থানীয় সাংসদ শিশির অধিকারীকে। এর পরই তৃণমূলের তরফে জানানো হয়েছে, এই ঘটনার কথা দলত্যাগবিরোধী আইনের শুনানিতে উল্লেখ করবে তারা। পালটা বিজেপির তরফে জানানো হয়েছে, দুর্গাপুজোয় রাজনৈতিক অস্পৃশ্যতার আমদানি করতে পারে একমাত্র তৃণমূলই।

বৃহস্পতিবার চতুর্থীর সন্ধ্যায় কাঁথির একটি পুজো মণ্ডপের উদ্বোধন করতে দেখা যায় স্থানীয় সাংসদ শিশির অধিকারীকে। সঙ্গে ছিলেন কাঁথি দক্ষিণের বিজেপি সাংসদ অরূপ দাস, খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় ও বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। অনুষ্ঠানের শেষে এব্যাপারে প্রশ্ন করা হলে এড়িয়ে যান শিশিরবাবু।

২৮ অক্টোবরের মধ্যে প্রিয়াঙ্কাকে নিয়োগপত্র দিতে হবে, সময় বেঁধে দিল হাইকোর্ট

এই নিয়ে তৃণমূলের তরফে প্রতিক্রিয়ায় জানানো হয়েছে, শিশিরবাবুর বিরুদ্ধে দলত্যাগবিরোধী আইন প্রয়োগের মামলার শুনানিতে এই ঘটনার উল্লেখ করা হবে। উনি দেহ ও মনে বিজেপির সঙ্গেই রয়েছেন। বুক বাজিয়ে সেটা বললেই পারেন।

পালটা বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘পুজোর সময় সারা বছরের ব্যর্থতা আত্মসাৎ করে বাঙালি আনন্দে মাতে। এই সময় রাজনৈতিক অস্পৃশ্যতা নিয়ে আলোচনা একমাত্র তৃণমূলই করতে পারে।’

 

বন্ধ করুন