বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাঁথির সভায় থাকছেন না শিশির অধিকারী, ‘‌শরীর ভাল নেই’‌ জানালেন সাংসদ
শিশির অধিকারী। ফাইল ছবি
শিশির অধিকারী। ফাইল ছবি

কাঁথির সভায় থাকছেন না শিশির অধিকারী, ‘‌শরীর ভাল নেই’‌ জানালেন সাংসদ

  • কাঁথির সভায় কি আসবেন অধিকারী পরিবারের বাকি সদস্যরা? এই প্রশ্নের উত্তর পেতে কাঁথির সভায় যোগ দেওয়ার জন্য শিশির অধিকারীকে ডেকে পাঠাল তৃণমূল নেতৃত্ব।

বুধবার কাঁথিতে সভা করবেন সৌগত রায়–ফিরহাদ হাকিম। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার পর এই প্রথম অধিকারী গড়ে তৃণমূলের সভা। কাঁথির সভায় কি আসবেন অধিকারী পরিবারের বাকি সদস্যরা? এই প্রশ্নের উত্তর পেতে কাঁথির সভায় যোগ দেওয়ার জন্য শিশির অধিকারীকে ডেকে পাঠাল তৃণমূল নেতৃত্ব। যদিও শিশির জানান, তিনি অসুস্থ থাকায় সভায় যোগ দিতে পারবেন না। এক্ষেত্রে অধিকারী পরিবার কোনদিকে ঝুঁকে একপ্রকার যাচাই করা হয়ে গেল বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। তবে শুভেন্দু গড়ে সভায় ভিড় করানোটা কার্যত চ্যালেঞ্জের।

এখন দেখার ভিড় উথলে পড়ে কিনা। নিজেদের শক্তি পরীক্ষা করতেই বুধবার তৃণমূল সভার আয়োজন করেছে। শুভেন্দু অধিকারীর তৃণমূলের একাধিক পদ থেকে ইস্তফা দেওয়া ইস্তক অধিকারী পরিবার নিয়ে জল্পনার শেষ নেই। বাবা শিশির অধিকারী, দুই ভাই দিব্যেন্দু ও সৌম্যেন্দু অধিকারী কী সিদ্ধান্ত নেবেন, তাই নিয়েই চলছে জোর চর্চা শুরু হয়েছে। যদিও শুভেন্দুর অরাজনৈতিক সভায় দেখা যায়নি পরিবারের কাউকে। এমনকী পরিবারের সদস্যদের কারও মুখ থেকেই তৃণমূল বা বিজেপি’‌র পক্ষে–বিপক্ষে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, শুভেন্দু দলত্যাগ পর হলদিয়া উন্নয়ন পর্ষদের সদস্য হিসাবে ঘোষণা করা হয় দিব্যেন্দু অধিকারীর নাম। তবে, মেদিনীপুরের কলেজ মাঠে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভায় ছিলেন না অধিকারী বাড়ির কেউই। এই অবস্থায় বুধবার কাঁথিতে শক্তি পরীক্ষার সভা তৃণমূলের। ওই সভায় থাকবেন তৃণমূল সাংসদ সৌগত রায় এবং রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।

তবে এই নানা জল্পনা–গুঞ্জনের মধ্যে দেখা দিয়েছে পত্র–বিভ্রাট। শিশির অধিকারীকে ফোন করে আহ্বান জানানো হয়েছে দলের পক্ষ থেকে। উত্তরে শিশিরবাবু জানিয়েছেন, তাঁকে ফোন করে শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হলেও তিনি কোনও আমন্ত্রণপত্র পাননি। আমন্ত্রণপত্র পৌঁছলে তিনি দলকে জানাবেন, শারীরিক অবস্থা ভাল না থাকায়, তিনি কাঁথির সভায় যোগ দিতে পারছেন না। জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি অখিল গিরি জানিয়েছেন, ‘‌শিশিরের আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে কাঁথি পুরসভায়।’‌ শুভেন্দুর বাবা কাঁথির সাংসদ। তিনি তৃণমূলের পূর্ব মেদিনীপুরের জেলা সভাপতি। ভাই সৌম্যেন্দু অধিকারী কাঁথি পুরসভার চেয়ারম্যান। দিব্যেন্দু তমলুকের সাংসদ। শিশিরবাবুর সঙ্গে ফোনে কথা হলেও দুই ভাইকে সভায় উপস্থিত থাকার জন্য আলাদা করে কিছু বলা হয়নি বলেই অধিকারী পরিবার সূত্রে খবর।

 

বন্ধ করুন