বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনে গ্রেফতার তৃণমূলেরই প্রাক্তন অঞ্চল সহ সভাপতি
নিহত তৃণমূল নেতা অসীম দাস। 
নিহত তৃণমূল নেতা অসীম দাস। 

মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনে গ্রেফতার তৃণমূলেরই প্রাক্তন অঞ্চল সহ সভাপতি

  • অসীম দাস খুনে রাতারাতি SIT গঠন করে রাজ্য সরকার। মঙ্গলবার মঙ্গলকোটে ঘটনাস্থলে গিয়ে তদন্তের কাজ শুরু করেন পুলিশ আধিকারিকরা। জিজ্ঞাসাবাদ করেন একাধিক ব্যক্তিকে।

মঙ্গলকোটে তৃণমূলের অঞ্চল সভাপতি অসীম দাস খুনে দলেরই প্রাক্তন অঞ্চল সহ-সভাপতিকে গ্রেফতার করল SIT. এলাকায় গিয়ে একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের পর সাবুল শেখ নামে ওই তৃণমূল নেতাকে গ্রেফতার করেছেন গোয়েন্দারা। সঙ্গে গ্রেফতার করেছেন তাঁর সহযোগী সামুদ শেখকে। সোমবার সন্ধ্যায় মঙ্গলকোটে শিহড় গ্রামে খুন হন তৃণমূলের লাখুড়িয়া গ্রামের অঞ্চল সভাপতি অসীম দাস। পরিবারের দাবি, দলের গোষ্ঠীকোন্দলের বলি হয়েছেন তিনি।

অসীম দাস খুনে রাতারাতি SIT গঠন করে রাজ্য সরকার। মঙ্গলবার মঙ্গলকোটে ঘটনাস্থলে গিয়ে তদন্তের কাজ শুরু করেন পুলিশ আধিকারিকরা। জিজ্ঞাসাবাদ করেন একাধিক ব্যক্তিকে। স্থানীয় তৃণমূল নেতাদেরও জিজ্ঞাসাবাদ করা হয়। তাতে প্রাক্তন অঞ্চল সহ-সভাপতি সাবুল শেখের দিকে ঘুরে যায় সন্দেহের তির। এর পর তাঁকেও জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। তদন্তকারীদের দাবি বেশ কয়েকটি প্রশ্নের সন্তোষজনক জবাব দিতে পারেননি তিনি।

অসীম দাস খুনের ঘটনায় পরিচিত কেউ যুক্ত বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হয়। সোমবার সন্ধ্যায় মোটরসাইকেলে করে যাওয়ার সময় অসীমবাবুকে ‘দাদা’ বলে ডেকে দাঁড় করান কেউ। তার পর তাঁকে খুব কাছ থেকে গুলি করে খুন করা হয়। ঘটনায় প্রথম থেকেই পরিবেরের অভিযোগ ছিল, স্থানীয় বালি ও অন্যান্য সিন্ডিকেট চক্রের বিরোধিতা করায় অসীমবাবু আগে থেকেই টার্গেট ছিলেন। এর আগেও হামলা হয়েছে তাঁর ওপর। যদিও তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের দাবি, এই ঘটনায় যুক্ত বিজেপি।

 

বন্ধ করুন