বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bomb Recovered: বহরমপুর থেকে উদ্ধার ৬টি সকেট বোমা, গঙ্গার পাড়ে কারা ফেলে রেখেছিল?

Bomb Recovered: বহরমপুর থেকে উদ্ধার ৬টি সকেট বোমা, গঙ্গার পাড়ে কারা ফেলে রেখেছিল?

তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।

এই জেলায় শুটআউট থেকে শুরু করে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে ব্যাপক হারে। পুলিশ সক্রিয় থাকায় এখনও বড় বিপদের মুখে পড়েননি গ্রামবাসীরা। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে রাজ্যের বিভিন্ন প্রান্তে উদ্ধার হচ্ছে বোমা এবং বোমা তৈরির মশলা। মিলছে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ। মুর্শিদাবাদ জেলাতে আগেও উদ্ধার হয়েছে বোমা।

আবার বোমা উদ্ধার হল বহরমপুর থেকে। আজ, মঙ্গলবার বহরমপুরের গোরা বাজারে কুমার হোস্টেলের কাছে গঙ্গার ধারে পড়ে থাকতে দেখা গেল ৬টি সকেট বোমা। এই ঘটনায় গোটা এলাকায় আলোড়ন পড়ে গিয়েছে। সদ্য নওদার ঘটনা এখনও দগদগে হয়ে রয়েছে। তার মধ্যেই কেমন করে গঙ্গার ধারে এই পরিত্যক্ত এলাকায় বোমা এল তা ভাবিয়ে তুলেছে সকলকে। গোটা ঘটনা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ। এমনকী ঘটনাস্থলে পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। কোন দুর্ঘটনা যাতে না ঘটে তার ব্যবস্থা করেছে বহরমপুর থানার পুলিশ।

ঠিক কী ঘটেছে বহরমপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, এই ৬টি তাজা সকেট বোমা উদ্ধারে মুর্শিদাবাদ জেলার বহরমপুরে ছড়িয়েছে আতঙ্ক। আজ,মঙ্গলবার দুপুরে বহরমপুর শহরের গোরাবাজার কুমার হোস্টেলের পিছনে গঙ্গার ধারে এই সকেট বোমাগুলি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা পুলিশে খবর দেন। আর খবর পেয়ে বহরমপুর থানার পুলিশ এসে বোমাগুলি উদ্ধার করে। সাগরদিঘি উপনির্বাচনের পর থেকেই এই জেলায় বোমা–আগ্নেয়াস্ত্র উদ্ধার হতে শুরু করে। নওদায় বোমা মেরে এক সিভিক ভলান্টিয়ারকে খুন করা হয়।

আর কী জানা যাচ্ছে?‌ এছাড়া এই জেলায় শুটআউট থেকে শুরু করে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে ব্যাপক হারে। পুলিশ সক্রিয় থাকায় এখনও বড় কোনও বিপদের মুখে পড়েননি গ্রামবাসীরা। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে রাজ্যের বিভিন্ন প্রান্তে উদ্ধার হচ্ছে বোমা এবং বোমা তৈরির মশলা। সঙ্গে মিলছে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ। মালদা এবং মুর্শিদাবাদ জেলাতে আগেও উদ্ধার হয়েছে একাধিক বোমা। এবার গঙ্গার জলের পাড়ে পাওয়া গেল ছটি তাজা সকেট বোমা। যা সবাইকে চিন্তায় ফেলেছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, বোমা দেখে মনে হচ্ছে বোমাগুলি দীর্ঘদিন ধরে গঙ্গার জলের ধারে রাখা ছিল। এখনও পর্যন্ত ৬টি সকেট বোমা দেখতে পাওয়া গিয়েছে। বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে। তারা এসে বোমা উদ্ধার করে নিষ্ক্রিয় পর্ব শুরু করে। তবে কে বা কারা বোমা রেখেছিল সেটা তদন্ত করে দেখা হচ্ছে। গ্রামবাসী ও চাষিদের বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা নেওয়া হয়েছে। তাঁরা এখানে নিত্য যাতায়াত করেন। তাই তাঁরা যদি কোনও তথ্য দিতে পারেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব প্রশংসায় ভরবে মন, চাকরি-ব্যবসায় লাভ! শুক্র, সূর্যের কৃপায় লাকি কারা? নিলামে আকাশছোঁয়া দাম উঠল মেসির সঙ্গে ন্যাপকিন পেপারে করা বার্সার চুক্তিপত্রের

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.