বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাঙড়ে বাঁশবাগান থেকে উদ্ধার মহিলার কঙ্কাল
উদ্ধার হওয়া কঙ্কাল। 
উদ্ধার হওয়া কঙ্কাল। 

ভাঙড়ে বাঁশবাগান থেকে উদ্ধার মহিলার কঙ্কাল

  • সোমবার সকালে ভাঙড়ের ঝিরিরআইচে বাঁশ বাগানে কাঠ কুড়াতে গিয়ে কঙ্কালটি দেখতে পান স্থানীয় মহিলারা। কঙ্কালের পাশে পড়ে ছিল মহিলাদের ব্যাগ ও অন্তর্বাস।

ভাঙড়ে বাঁশবাগান থেকে উদ্ধার হল কঙ্কাল। উদ্ধার হওয়া কঙ্কালটি নুরবানু বিবি নামে স্থানীয় এক মহিলার বলে দাবি পরিবারের। এক মাস ধরে মহিলা নিখোঁজ ছিলেন বলে জানিয়েছেন পরিজনরা। খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ গিয়ে কঙ্কালটি উদ্ধার করে। কী করে মহিলার মৃত্যু হয়েছে তা জানতে হাড়ের ফরেন্সিক পরীক্ষা হবে বলে জানা গিয়েছে।

সোমবার সকালে ভাঙড়ের ঝিরিরআইচে বাঁশ বাগানে কাঠ কুড়াতে গিয়ে কঙ্কালটি দেখতে পান স্থানীয় মহিলারা। কঙ্কালের পাশে পড়ে ছিল মহিলাদের ব্যাগ ও অন্তর্বাস। ফলে কঙ্কালটি কোনও মহিলার বলে অনুমান করা হয়। এরই মধ্যে নুরবানু বিবির পরিবারের সদস্যরা এসে ব্যাগ ও পোশাক দেখে কঙ্কালটি সনাক্ত করেন। জানা যায়, প্রায় ১ মাস ধরে নিখোঁজ ছিলেন মহিলা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কঙ্কাল উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তারা। কঙ্কালের ফরেন্সিক পরীক্ষা হবে বলে জানা গিয়েছে। তদন্তে নেমে মহিলার পরিবারের সদস্যদের জেরা করছে পুলিশ। শেষ কার সঙ্গে মহিলাকে দেখা গিয়েছিল তাও জানার চেষ্টা হচ্ছে।

 

বন্ধ করুন