বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরুলিয়ায় আদিবাসী দম্পতিকে খুনে কুয়ো থেকে উদ্ধার হল কাটা মুন্ডু
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পুরুলিয়ায় আদিবাসী দম্পতিকে খুনে কুয়ো থেকে উদ্ধার হল কাটা মুন্ডু

  • গত শুক্রবার সকালে পুরুলিয়ার অযোধ্যা পাহাড় লাগোয়া তানাসি গ্রামে উদ্ধার হয় আদিবাসী দম্পতি পাতাই মাঝি ও লোশকি মাঝির মুণ্ডহীন দেহ। এর পর থেকেই মুন্ডুর খোঁজে তল্লাশি শুরু করে আড়ষা থানার পুলিশ।

পুরুলিয়ায় আদিবাসী দম্পতিকে গলা কেটে খুনের ঘটনায় কাটা মুন্ডু উদ্ধার করল পুলিশ। বুধবার বিকেলে ঘটনার ৫ দিন পর আড়ষা থানা এলাকার একটি পরিত্যক্ত কুয়ো থেকে মুন্ডুদুটি দেখতে পান গ্রামবাসীরা। এর পর খবর যায় পুলিশে। পুলিশকর্মীরা এসে দেহদুটি উদ্ধার করেন। তবে কারা মুন্ডু ফেলে গেল তার এখনো কিনারা করতে পারেনি পুলিশ। 

গত শুক্রবার সকালে পুরুলিয়ার অযোধ্যা পাহাড় লাগোয়া তানাসি গ্রামে উদ্ধার হয় আদিবাসী দম্পতি পাতাই মাঝি ও লোশকি মাঝির মুণ্ডহীন দেহ। এর পর থেকেই মুন্ডুর খোঁজে তল্লাশি শুরু করে আড়ষা থানার পুলিশ। কিন্তু ৫ দিনেও মুন্ডুর খোঁজ পায়নি তারা। বুধবার মাঠের মধ্যে পরিত্যক্ত কুয়োটি থেকে দুর্গন্ধ ছড়াতে শুরু করে। স্থানীয়রা উঁকি দিয়ে একটি মুন্ডুর অংশ দেখতে পান। এর পর খবর যায় পুলিশে।

মৃত দম্পতির ছেলে জানিয়েছেন, বছরখানেক আগে পরিবারের মধ্যেই জমি সংক্রান্ত বিবাদ হয়। যদিও তা মিটে গিয়েছিল। এছাড়া প্রায় ২ দশক আগে লোশকি মাঝির বিরুদ্ধে ডাইনি অপবাদ দেয় গ্রামেরই অন্য একটা পরিবার। গরু বিক্রি করে সেবার জরিমানা দিতে হয়েছিল তাঁদের। এর পর থেকে নির্বিঘ্নেই দিন কাটছিল দম্পতির। 

 

বন্ধ করুন