বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সদ্যজাত শিশুর কাটা মুণ্ডু রাস্তায়, উঠল পথকুকুরের মুখে!‌ তদন্তে মালদহ পুলিশ
সদ্যজাত শিশুর কাটা মুণ্ডু!‌ ছবি প্রতীকী। (HT_PRINT)
সদ্যজাত শিশুর কাটা মুণ্ডু!‌ ছবি প্রতীকী। (HT_PRINT)

সদ্যজাত শিশুর কাটা মুণ্ডু রাস্তায়, উঠল পথকুকুরের মুখে!‌ তদন্তে মালদহ পুলিশ

  • এলাকার মোড়ে মোড়ে এই চর্চা নিয়ে জটলা দেখা গিয়েছে। এই খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। হাসপাতাল সংলগ্ন এলাকায় এই ঘটনায় নানা গুঞ্জন শুরু হয়েছে।

কুকুরের মুখে সদ্যজাত শিশুর কাটা মুণ্ডু!‌ আশ্চর্য হলেও আজ এটাই বাস্তব। আর এই সদ্যজাতের কাটা মুণ্ডু উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মালদহের কৃষ্ণপল্লি এলাকায়। কার শিশু?‌ কে খুন করল?‌ কোথা থেকে এল এটি?‌ এইসব প্রশ্ন উঠতে শুরু করেছে। এলাকার মোড়ে মোড়ে এই চর্চা নিয়ে জটলা দেখা গিয়েছে। এই খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। হাসপাতাল সংলগ্ন এলাকায় এই ঘটনায় নানা গুঞ্জন শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে কৃষ্ণপল্লি এলাকার রাস্তায় ঘোরাফেরা করছিল পথকুকুর। দেখা যায়, একটি পথকুকুর মুখে সদ্যজাতের কাটা মুণ্ডু নিয়ে ঘুরছে। তখনই খবর দেওয়া হয় থানায়। তড়িঘড়ি পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। একটি সূত্রে খবর মিলছে, নিকটবর্তী হাসপাতাল থেকে মৃত সদ্যজাতকে নিয়ে যাওয়ার সময় কোনওভাবে দেহটি পড়ে যায়। পরে কুকুরের টানাটানিতে দেহ টুকরো হয়ে যায়। যদিও আর একটি সূত্র জানাচ্ছে, পরিকল্পনা করেই দেহটি ফেলে যাওয়া হয়েছিল। অভিযুক্তদের শাস্তির দাবি উঠেছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, এই কাটা মুণ্ডুটি কিভাবে এখানে এলো তা খতিয়ে দেখা হচ্ছে। আদৌ এটি হাসপাতাল থেকে এখানে এসেছে নাকি নেপথ্য খুন, সেটা তদন্ত করে দেখা হচ্ছে। এলাকার বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উল্লেখ্য, আগেও মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে সামনে থেকে এক সদ্যোজাতের মৃতদেহ উদ্ধার হয়েছিল। আবার আজ কৃষ্ণকলি এলাকায় এই ধরনের ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয় বাসিন্দারা।

বন্ধ করুন