বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: স্ত্রীকে নিয়ে পালানোর সময় জামাইকে ছাগল চোর বলে মারধর করার অভিযোগ

Murshidabad: স্ত্রীকে নিয়ে পালানোর সময় জামাইকে ছাগল চোর বলে মারধর করার অভিযোগ

সাগরপাড়া থানা।

এলাকার ওই যুবকের সঙ্গে এলাকারই এক যুবতীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপরে তারা পরিবারের অমতে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে। বিষয়টি জানাজানি হতেই গ্রামে সালিশি সভা ডেকে মীমাংসা করার চেষ্টা করা হয়। কিন্তু, তাতে ঘটে বিপত্তি। 

স্ত্রীকে নিয়ে পালানোর সময় জামাইকে ছাগল চোর বলে মারধরের অভিযোগ উঠল শ্বশুরবাড়ি সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি মুর্শিদাবাদের জলঙ্গির সাগরপাড়া এলাকার। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাড়ির অমতে বিয়ে করার জন্য ছাগল চোর বলে মারধর করা হয়েছে বলে অভিযোগ যুবকের।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা গিয়েছে, জলঙ্গি থানা এলাকার ওই যুবকের সঙ্গে এলাকারই এক যুবতীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপরে তারা পরিবারের অমতে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে। বিষয়টি জানাজানি হতেই গ্রামে সালিশি সভা ডেকে মীমাংসা করার চেষ্টা করা হয়। কিন্তু, তাতে ঘটে বিপত্তি। অবস্থা বেগতিক বুঝে মারুতি গাড়িতে করে স্ত্রীকে নিয়ে পালানোর চেষ্টা করে ওই যুবক। তখন যুবতীর পরিবারের সদস্যরা ছাগল চোর বলে তাড়া করলে এলাকার অন্যান্য লোকজন জড়ো হয় এবং যুবককে ধরে ফেলে। এরপর শ্বশুর বাড়ির লোকেরা ওই যুবককে ধরে মারধর করে। পাশাপাশি ওই মারুতি গাড়িটিও ভাঙচুর করা হয়। ঘটনায় যুবকের পাশাপাশি গাড়ি চালক আহত হয়েছে।

যুবকের অভিযোগ, তারা এখন প্রাপ্তবয়স্ক তাই নিজেরাই বিয়ে করেছে। আইনসম্মতভাবে তাদেরকে বিয়ে হয়েছে। তারপরেও শ্বশুর বাড়ির লোকেরা এই বিয়ে মেনে নিচ্ছে না। এমনকি তারা মেয়েকেউ ফিরিয়ে নিয়ে যেতে চাইছে। এই সমস্যার সমাধানের জন্যই গ্রামে সালিশি সভা ডাকার হয়। কিন্তু, সেখানে তাকে ছাগল চোর সাজিয়ে মারধর করা হয়। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন