বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মদের টাকা দাও!সিলিন্ডার খুলে আগুন লাগিয়ে বাবা মাকে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা
বাবাকে জীবন্ত পুড়িয়ে খুন করার চেষ্টার অভিযোগ ছেলের বিরুদ্ধে।: ছবিটি প্রতীকী (‌স্ক্রিন শর্ট)‌
বাবাকে জীবন্ত পুড়িয়ে খুন করার চেষ্টার অভিযোগ ছেলের বিরুদ্ধে।: ছবিটি প্রতীকী (‌স্ক্রিন শর্ট)‌

মদের টাকা দাও!সিলিন্ডার খুলে আগুন লাগিয়ে বাবা মাকে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা

  • টাকা না পেলেই বাড়িতে অশান্তি করত সে।

ছেলের মদ ও জুয়ার নেশা। রাত দিন সেই নেশাতেই বুঁদ হয়ে থাকে মাঝবয়সী ছেলে চাঁদ মহম্মদ। এদিকে টাকা না পেলেই বাড়িতে অশান্তি করত সে। আর শুক্রবার রাতে সেই অশান্তি চরমে ওঠে।মদ ও জুয়া খেলার জন্য সে বাবার কাছে টাকা চায়। এদিকে বাবা টাকা দিতে অস্বীকার করে। এরপরই শুরু হয় চরম অশান্তি। হরিহরপুর থানার মামদালিপুর গ্রামের ঘটনা।

 প্রথমে বাবা, মাকে মারধর করে সে। এরপর গ্যাসের সিলিন্ডার খুলে সে ঘরে আগুন ধরিয়ে দেয়। আতঙ্কে বাড়ি থেকে কোনওরকমে পালিয়ে হরিহরপাড়ায় থানায় ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বাবা সিরাজউদ্দিন শেখ। বাবা সিরাজউদ্দিন শেখের দাবি, পাশাপাশি বাড়িতে আগুন ছড়িয়ে পড়ার সম্ভাবনা ছিল। সেজন্য পুলিশকে জানিয়েছি। এদিকে  গ্রামবাসীরাও এনিয়ে চাঁদ মহম্মদের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। এরপরই পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রামবাসীদের দাবি, এলাকায় নেশার ঠেক চালাত চাঁদ। বার বার এনিয়ে প্রতিবাদ করেও লাভ হয়নি। পুলিশ তাকে গ্রেফতার করায় অনেকটা স্বস্তি পেয়েছি।

স্থানীয় সূত্রে খবর, নেশার জেরে সব কিছু হারিয়েছে চাঁদ মহম্মদ। নেশার টাকা জোগাড়ের জন্য দিনরাত অশান্তি করত সে। দিন দশেক আগে স্ত্রী সাহেদা বিবিকেও মারধর করে বাড়ি থেকে বের করে দেয় চাঁদ মহম্মদ। এরপর বাবার বাড়িতে চলে যান সাহেদা। তারপরই ওই রাতে ভয়াবহ কাণ্ড ঘটায় চাঁদ মহম্মদ। অভিযোগ এমনটাই। 

 

বন্ধ করুন