বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bankura: পুষ্পা’র ডায়লগের সঙ্গে পিস্তল নাচাচ্ছেন TMC নেতার ছেলে, ভাইরাল ভিডিয়ো
পিস্তল হাতে নিয়ে ভিডিয়ো করার অভিযোগ তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

Bankura: পুষ্পা’র ডায়লগের সঙ্গে পিস্তল নাচাচ্ছেন TMC নেতার ছেলে, ভাইরাল ভিডিয়ো

  • সূত্রের খবর, বাঁকুড়া পুরসভার চেয়ারম্যান অলকা সেন মজুমদারের পুত্র সর্বজিৎ সেন মজুমদারের হাতে পিস্তল দেখা গিয়েছে। ভিডিয়োতে দেখা যায়, যে তিনি তারকা আল্লু অর্জুনের সিনেমা পুষ্পার ডায়লগ তিনি বলছেন। তিনি বলছেন, ‘পুষ্পা নাম শুনকে ফ্লাওয়ার সামঝে কেয়া ফাইয়ার হু মে’।

তৃণমূল নেতার ছেলের হাতে রয়েছে পিস্তল। আর সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। বাঁকুড়া পুরসভার চেয়ারম্যানের ছেলের হাতে দেখা গেল পিস্তল। শুধু তাই নয়, পিস্তল নাচিয়ে তাঁকে বলতে শোনা যায় জনপ্রিয় দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র ডায়লগ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো (ভিডিয়োর সত্যতা যাচাই করেন হিন্দুস্তান টাইমস বাংলা)। আর এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। যদিও অভিযুক্তের দাবি, যে তাঁর হাতে যেটা ছিল সেটা আসলে গ্যাস লাইটার।

সূত্রের খবর, বাঁকুড়া পুরসভার চেয়ারম্যান অলকা সেন মজুমদারের পুত্র সর্বজিৎ সেন মজুমদারের হাতে পিস্তল দেখা গিয়েছে। ভিডিয়োতে দেখা যায়, যে তিনি তারকা আল্লু অর্জুনের সিনেমা পুষ্পার ডায়লগ তিনি বলছেন। তিনি বলছেন, ‘পুষ্পা নাম শুনকে ফ্লাওয়ার সামঝে কেয়া ফাইয়ার হু মে’। আর তার সঙ্গে তাঁকে একটি নাইন এমএম পিস্তল নাচাতে দেখা যাচ্ছে ভিডিয়োতে। তা নিয়ে সরব হয়েছে বিজেপির বাঁকুড়ার সাংগঠনিক জেলা সহ-সভাপতি দেবাশিস দত্ত। তিনি বলেন, ‘এগুলি অসামাজিক কাজকর্ম। শাসক দলের মদতেই দিনে-দুপুরে চলছে অসামাজিক কাজকর্ম। পিস্তল নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল করে নিজেরা গর্ববোধ করছে। এই ঘটনায় দ্রুত ব্যবস্থা নেওয়া উচিত।’

যদিও অভিযুক্ত তৃণমূল নেতার ছেলে বলেন, ‘আমি টিকটক করতে ভালোবাসি। রিলস করতে ভালোবাসি। তাই গ্যাস লাইটার নিয়ে এরকম একটি রিলস বানিয়েছি। বিরোধীরা বিরোধীতা করতেই পারে।’ অলকা সেনও জানিয়েছেন, তাঁর ছেলে টিকটক করতে ভালোবাসেন। একটা গ্যাস লাইটার নিয়ে রিলস করেছেন তাঁর ছেলে। তাতে অন্যায় কিছু করেননি।

বন্ধ করুন